For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঘূর্ণিঝড় মিচাউং-এর দাপটে বিপর্যস্ত চেন্নাই, সাহায্যে এগিয়ে এলেন থালাপথি বিজয়

চেন্নাই-এর শহরতলিতে ঘূর্ণিঝড় মিচাউং-এর প্রবল বৃষ্টির কারণে শিশু, মহিলা এবং বৃদ্ধ সহ জনসাধারণ অনেক ক্ষতিগ্রস্থ হচ্ছে।
12:53 PM Dec 07, 2023 IST | Sushmitaa
ঘূর্ণিঝড় মিচাউং এর দাপটে বিপর্যস্ত চেন্নাই  সাহায্যে এগিয়ে এলেন থালাপথি বিজয়
Fashionably late: South superstar Vijay got a million followers within an hour of joining Instagram. His first post was a photo of himself—with a rakish air and a stylishly greying beard—from the sets of his upcoming film, Leo. “Hello Nanbas and Nanbis,” he captioned it. He has over four million followers on Twitter. Leo is an action-thriller directed by Lokesh Kanagaraj, and co-starring Trisha and Sanjay Dutt. It releases in October.
Advertisement

নিজস্ব প্রতিনিধি: তামিল সুপারস্টার থালাপথি বিজয়। অভিনয়ের চাণক্য। এখনও পর্যন্ত তাঁর ছবির তালিকায় নেই কোনও ফ্লপ ছবি। অভিনয়ের পাশাপাশি মানুষ হিসেবেও তাঁর কোনও তুলনা হয় না। শোনা গিয়েছে, তিনি তাঁর আসন্ন ছবির শুটিং শেষ করে দুবছর অভিনয় থেকে বিদায় নেবেন। ২০২৬ সালে নির্বাচনে লড়াইয়ের জন্যে নিজের দল বানাবেন। এই মূহুর্তে তামিলনাড়ু, চেন্নাই ডুবে গিয়েছে মিচাউং-এর অত্যাচারে। ঘূর্ণিঝড়ের দাপটে জলমগ্ন তামিলনাড়ু, অন্ধ্রপ্রদেশের একাধিক শহর। মারাও গিয়েছেন একাধিক মানুষ। বিদ্যুৎ বিহীন, বন্ধ ইন্টারনেটে সাধারণ মানুষ একপ্রকার বিপর্যস্ত অবস্থায় পড়ে রয়েছেন। মানুষকে উদ্ধারে চারিদিকে ত্রাণ শিবিরের আয়োজন করছে সরকার। মানুষের সাহায্যে তারকারাও যে যেমনভাবে পারছেন এগিয়ে আসছেন।

Advertisement

এগিয়ে এসেছেন থালাপথি বিজয়ও। তিনি তাঁর দল মক্কাল আইয়াক্কাম (ভিএমআই) সদস্যদের ত্রাণ কাজে অংশ নেওয়ার জন্য অনুরোধ করেছেন। তিনি সরকার কর্তৃক পরিচালিত ত্রাণ কাজে স্বেচ্ছাসেবক হতে বলেছেন। বিজয় ২০২৪ সালে তাঁর রাজনৈতিক দল তৈরি করবেন। ৬ ডিসেম্বর, থালাপথি বিজয় তাঁর বিজয় মক্কাল আইয়াক্কাম (ভিএমআই)এর সদস্য এবং প্রশাসকদের চেন্নাই বন্যায় ক্ষতিগ্রস্ত লোকদের সাহায্য করার জন্য ত্রাণ কাজে অংশ নেওয়ার অনুরোধ করেছেন। তিনি একটি টুইটে ক্লাবের সদস্যদের তামিলনাড়ু সরকারের সঙ্গে হাত মেলাতে বলেছেন। ঘূর্ণিঝড় মিচাউং চেন্নাই এবং আশেপাশের এলাকাকে রীতিমতো ধ্বংস করে দিয়েছে, কোটি কোটি মানুষ বন্যায় আটকা পড়েছে। আটকে পড়া পরিবারগুলোকে উদ্ধারের কাজ এখনও চলছে।শহরটি এখনও বন্যা প্রভাব থেকে পুনরুদ্ধার করতে লড়াই করছে। দক্ষিণ রেলওয়ে এখনও পর্যন্ত ১৫ টি ট্রেন বাতিল করেছে। পরিস্থিতি খতিয়ে দেখতে আগামীকাল চেন্নাই যাচ্ছেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।

Advertisement

বিজয় তাঁর অনুগামীদের উদ্দেশ্যে একটি বার্তা শেয়ার করে বলেছেন, "চেন্নাই-এর শহরতলিতে ঘূর্ণিঝড় মিচাউং-এর প্রবল বৃষ্টির কারণে শিশু, মহিলা এবং বৃদ্ধ সহ জনসাধারণ অনেক ক্ষতিগ্রস্থ হচ্ছে। খবর রয়েছে যে, হাজার হাজার মানুষ জল ছাড়াই কষ্ট পাচ্ছে, তাঁদের খাদ্য এবং পর্যাপ্ত মৌলিক সুযোগ-সুবিধা নেই। সোশ্যাল মিডিয়ায় এখনও অনেক কণ্ঠস্বর প্লাবিত এলাকা থেকে উদ্ধারের জন্য সাহায্য চাচ্ছে। এই মুহুর্তে, আমি সমস্ত ভিএমআই সদস্যদের অনুরোধ করছি ক্ষতিগ্রস্ত এলাকায় জনগণকে সহায়তা করার জন্য সরকার কর্তৃক পরিচালিত উদ্ধারকাজে স্বেচ্ছাসেবক হিসাবে নিজেকে সম্পৃক্ত করার জন্য।" গত কয়েক মাস ধরেই তিনি তাঁর রাজনীতিতে প্রবেশের খবর শোনা যাচ্ছে। বিজয়ের ঘনিষ্ঠ সূত্রের মতে, অভিনেতা সম্ভবত ২০২৪ সালে একটি রাজনৈতিক দল গঠন করবেন এবং ২০২৬ সালের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। বিজয়, তার ভিএমআই সাধারণ সম্পাদক বুসি আনন্দের সঙ্গে দেখা করছেন এবং একটি পরিকল্পনা তৈরি করছেন। শীঘ্রই এই বিষয়ে একটি আনুষ্ঠানিক ঘোষণা করবেন। কাজের ফ্রন্টে, বিজয় লোকেশ কানাগরাজের 'লিও'-এর সাফল্য উপভোগ করছেন। অভিনেতা বর্তমানে ভেঙ্কট প্রভুর আসন্ন চলচ্চিত্রের জন্য শুটিং করছেন, যার নাম 'থালাপ্যাথি 68'। পেয়ার প্রেমা কাধলের অভিনেতা হরিশ কল্যাণ ত্রাণ কার্যক্রমের জন্য চেন্নাই কর্পোরেশনকে ১ লাখ রুপি অনুদান দিয়েছেন। এদিকে, অদিতি বালান এবং বিনোধিনী বৈদ্যনাথনের মতো অভিনেতারা বন্যা মোকাবেলায় যথাযথ পরিকাঠামো বাস্তবায়নে ব্যর্থতার জন্য তামিলনাড়ু সরকারের বিরুদ্ধে সমালোচনা করেছেন।

Advertisement
Tags :
Advertisement