OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

IPL 2024: বেঙ্গালুরুকে হারিয়ে জয় ছিনিয়ে নিল চেন্নাই

12:03 AM Mar 23, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি: আইপিএলের উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়ে জয় ছিনিয়ে নিল চেন্নাই সুপার কিংস। ছয় উইকেটে জিতল ঋতুরাজ গায়কোয়াড়ের দল।  মহেন্দ্র সিং ধোনির দল।

এদিন প্রথমে ব্যাট করতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ৬ উইকেটে ১৭৩ রান করেন। অনুজ রাওয়াত ও দীনেশ কার্তিকের জুটি বেঙ্গালুরুকে ১৭৩ রানে পৌঁছে দেয়। অনুজ ৪৮ রান করে অপরাজিত থাকেন। অন্যদিকে দীনেশ কার্তিক ৩৮ রান করেন। চেন্নাইয়ের সামনে ১৭৪ রানের লক্ষ্যমাত্রা রাখে বেঙ্গালুরু। প্রথমে ব্যাট করতে নেমে বিরাট খুব একটা সাবলীল ব্যাট করতে পারেনি। কিছুক্ষণের মধ্যে ছন্দে ফেরার চেষ্টা করেও সফল হননি। শেষ পর্যন্ত ২০ বলে ২১ রান করে আউট হয়ে যান। মাত্র একটি ছয় মেরেই আউট হয়ে যান। বিরাট কোহলির এখন টি ২০ ক্রিকেটে রান ১২০১৫ রান।

জবাবে ব্যাট করতে নেমে আক্রমণাত্মক ব্যাট করতে দেখা যায় ঋতুরাজ গায়কোয়াড ও রাচিন রবীন্দ্র। প্রথম বলে চার মেরে ইনিংস শুরু করে গায়কোয়াড। দুজনে মিলে চার-ছয় মেরে চেন্নাই সুপার কিংসকে এগিয়ে যায়। ৭১ রানের মাথায় গায়কোয়াড ও রবীন্দ্র দুজনেই আউট হয়ে যান। এরপর অজিঙ্কা রাহানে ও ডারেল মিচেল আক্রমণাত্মক খেলার চেষ্টা করলে দুজনেই আউট হয়ে যান। তারপর শিবম দুবে ও রবীন্দ্র জাদেজা চেন্নাইকে এগিয়ে নিয়ে দায়িত্ব কাঁধে নিয়ে নেয়। শিবম দুবে ও রবীন্দ্র জাদেজা ঠাণ্ডা মাথায় জয়ের লক্ষে নিয়ে যায় চেন্নাইকে। একটা সময়ে ১৯ বলে ১৯ রান প্রয়োজন ছিল।শেষ পর্যন্ত শিবম দুবে ও রবীন্দ্র জাদেজাই ম্যাচ জিতে নেয়।

Tags :
bengaluruChennaicricketIPL 2024
Next Article