OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

১৩ বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, গ্রেফতার জনপ্রিয় অভিনেতা

04:01 PM Feb 24, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ধর্ষণের অভিযোগ গ্রেফতার হলেন ছত্তিশগড়ের অভিনেতা- পরিচালক-প্রযোজক মনোজ রাজপুত।  বিয়ের প্রতিশ্রুতি দিয়ে গত ১৩ বছর ধরে এক নিকটাত্মীয়কে ধর্ষণ করেছে অভিনেতা। এই অভিযোগের ভিত্তিতে পুলিশের হাতে গ্রেফতার  হলেন অভিনেতা মনোজ রাজপুত।

গত ২২ ফেব্রুয়ারি অভিনেতার বিরুদ্ধে ওল্ড ভিলাই রেলওয়ে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা তরুণী। সেই অভিযোগের ভিত্তিতেই মনোজ রাজপুতকে গ্রেফতার  করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা রাজকুমার বোরঝা । তিনি বলেন, ‘ ওই তরুণীকে টানা ১৩ বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি  দিয়ে ধর্ষণ করেন অভিনেতা। এরপর বিয়ের কথা উঠতেই পিছিয়ে যান মনোজ। ‘ পরবর্তীকালে, নির্যাতিতা তরুণী থানায় অভিযোগও দায়ের করেন।

পুলিশ কর্মকর্তা জানিয়েছেন রাজপুতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধর্ষণ, অপরাধমূলক ভীতি প্রদর্শন এবং যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা (পকসো) আইনে অভিযোগ আনা হয়েছে। কারণ, যেহেতু ওই মেয়েটির ওপর নির্যাতন শুরু হয়েছিল তখন  সে নাবালিকা ছিল। তবে গ্রেফতার হওয়ার রাজপুত জানান, তাঁর বিরুদ্ধে ব্যবসায়িক শত্রুতার জেরে এই অভিযোগ আনা হয়েছে। তিনি এই ধর্ষণের সঙ্গে জড়িত নয়। ইতিমধ্যেই পুলিশ এই ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে।  মনোজ রাজপুতকে জিরো ইন ভিলেজ, হিরো ইন সিটি ছবিতে মুখ্য অভিনেতার ভুমিকায় অভিনয় করতে দেখা গেছে।

Tags :
Chhattisgarh ActorManoj RajputManoj Rajput ArrestedRape Case
Next Article