OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রবিবার রাহুলের মধ্যাহ্নভোজে থাকছে চিকেন, চিংড়ি, রসগোল্লা

09:03 PM Jan 27, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : রবিবার জলপাইগুড়িতে ন্যায় যাত্রা করতে আসছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। পিডব্লুডি মোড়ে নেতাজি মূর্তিতে মাল্যদান করে পোস্ট অফিস মোড় হয়ে কদমতলায় যাবেন তিনি। এই জলপাইগুড়িতেই মধ্যাহ্ন ভোজ সারবেন রাহুল। ইতিমধ্যে রাহুলের এই কর্মসূচিকে ঘিরে জোর প্রস্তুতি শুরু হয়েছে কংগ্রেস শিবিরে।

জলপাইগুড়িতে ঢোকার মুখে খান্ডালা ধাবায় মধ্যাহ্ন ভোজ সারবেন রাহুল গান্ধী। কি থাকছে রাহুলের মেনুতে। মেনুতে থাকছে ডাল, ভাত, বেগুনি, আড় মাছ, চিংড়ি মাছ, চিকেন, বোরলি মাছের ঝোল, দই, গুড়ের রসগোল্লা, নলেন গুড়ের সন্দেশ ও ডুয়ার্সের সুস্বাদু চাল।

ইতিমধ্যে গোটা জলপাইগুড়ি শহরের বিভিন্ন জায়গায় রাহুলের ফ্লেক্স ও কাট আউটে ভরে গিয়েছে। এদিন দুপুর দুটো নাগাদ পোস্ট অফিস মোড় হয়ে কদমতলায় যাবেন রাহুল। সেখানেই জবসভা করবেন তিনি। জলপাইগুড়িতে সভা সেরে রাহুল জলপাইগুড়ি শহর সংলগ্ন শিরিষতলা মোড়ে যাবেন। সেখানে ইন্দিরা গান্ধীর মূর্তিতে মাল্যদান করবেন কংগ্রেস নেতা। এরপর রাহুলের পরবর্তী গন্তব্য হবে শিলিগুড়ি। ইতিমধ্যে রাহুলের এই কর্মসূচি সফল করতে জোর প্রস্তুতি শুরু হয়েছে কংগ্রেস কর্মী সমর্থকদের মধ্যে। এর আগে রবিবার সকাল ৯টা ৩০ মিনিটে দিল্লি থেকে বিশেষ বিমানে বাগডোগরা নামবেন রাহুল গান্ধী। বেলা সাড়ে ১১টায় বাগডোগরা নামার কথা রয়েছে তাঁর। এরপরই দিনভর নানা কর্মসূচিতে ব্যস্ত থাকবেন কংগ্রেস নেতা।

 

Tags :
'Bharat Nyay Yatra'congressjalpaiguriRahul gandhiRahul menu
Next Article