OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ভোটের 'মূল খেলোয়াড়', মমতার প্রশংসায় পি চিদম্বরম

03:56 PM Apr 13, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ লোকসভা নির্বাচন যখন দোরগোড়ায় তখন কত আসনে জিতবে কংগ্রেস তা নিয়ে মুখ খুললেন প্রবীণ নেতা পি চিদম্বরম। শনিবার তিনি দৃঢ়তার সঙ্গে বলেছেন  ২০১৯ সালের থেকে আসন্ন নির্বাচনে কংগ্রেস অনেক বেশি আসনেই জিতবে। পাশাপাশি বাংলার মুখ্যমন্ত্রীকে নিয়ে প্রশংসাও  শোনা গেল প্রবীণ কংগ্রেস নেতার গলায়।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে কংগ্রেস ৫২টি আসন জিতেছিল।  এ প্রসঙ্গে মনমোহন সিং জমানার প্রাক্তন অর্থমন্ত্রী বলেন,’ বিরোধী INDIA জোট তামিলনাড়ু এবং কেরল থেকে বিপুল ভোটে জয়ী হবে। কেরলে দুই ফ্রন্ট (ইউডিএফ এবং এলডিএফ) ২০টি আসন ভাগাভাগি করবে।  বিজেপির হাতে কিছুই থাকবে না।  অন্যদিকে কর্ণাটক ও তেলেঙ্গানায় কংগ্রেস  বেশ জনপ্রিয়। তাই আসন্ন নির্বাচনে ২০১৯ সালের তুলনায় অনেক বেশি আসন পাবে কংগ্রেস।‘অন্যদিকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা  বন্দ্যোপাধ্যায়কে এই নির্বাচনে "মূল খেলোয়াড়" বলে উল্লেখ করেন   পি চিদম্বরম।

প্রবীণ কংগ্রেস নেতা বলেছেন, শুধু তামিলনাড়ু এবং কেরালা নয় INDIA জোট হরিয়ানা, উত্তরপ্রদেশ, বিহার, ঝাড়খণ্ড ও দিল্লি থেকেও বিপুল ভোটে জয়ী হবে। এছাড়াও এদিন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বেনজির ভাবে আক্রমণ করেন পি চিদাম্বরম। তিনি বলেছেন, গোটা বিরোধী শিবিরকে বিজেপি ‘হিন্দু বিরোধী’ হিসাবে চিত্রিত করেছে।

Tags :
CM Mamata BanerjeecongressP chidambaramTmc
Next Article