OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দিল্লিতে ৫০ ফুট গর্তে পড়ে গেল শিশু, উদ্ধারের চেষ্টা চলছে

11:47 AM Mar 10, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ দিল্লির কেশোপুর এলাকায় একটি নলকূপে পড়ে যায় এক শিশু। রবিবার জোরকদমে চলেছে উদ্ধারকাজ। দিল্লি ফায়ার সার্ভিস (ডিএফএস) জানিয়েছে, কেশোপুর মান্ডি এলাকায় দিল্লি জল বোর্ডের (ডিজেবি) প্ল্যান্টের ভিতরে প্রায় ৪০-৫০ ফুট গভীর ওই শিশুটি পড়ে যায়। বর্তমানে দিল্লি পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার অভিযানের নেতৃত্ব দিচ্ছেন বলে জানা গিয়েছে।

উদ্ধারকর্মীরা জানিয়েছেন, ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের পাঁচটি ইঞ্জিন।ঘটনাস্থলে এনডিআরএফ উদ্ধারকারী দলের নেতৃত্ব দিচ্ছেন ইনস্পেক্টর-ইন-চার্জ বীর প্রতাপ সিং। পুলিশ  জানিয়েছেন, শিশুটি যেখানে পড়েছিল তার সমান্তরালে খনন কাজ শুরু হয়েছে। তবে ওই শিশুটিকে উদ্ধার করতে বেশ অনেকটাই সময় লাগবে বলে জানিয়েছে পুলিশ। রবিবার সকাল থেকেই জোর কদমে শুরু হয়েছে উদ্ধারকাজ।

দিল্লি ফায়ার সার্ভিসের ডিরেক্টর অতুল গর্গ জানিয়েছেন, রাত ১টা নাগাদ প্রাথমিক মেসেজ আসে যে ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্টের গর্তে পড়ে  গিয়েছে একটি শিশু। এরপরেই এনডিআরএফের ইনচার্জ ইন্সপেক্টর-ইন-চার্জ বীর প্রতাপ সিংকে নিয়ে এনডিআরএফ দল ঘটনাস্থলে পৌঁছান।বর্তমানে চলছে উদ্ধারকাজ।  তবে কি করে ওই শিশুটি পড়ে গেল তা এখন জানা যায়নি। তবে কখন এই শিশুটি উদ্ধার হবে সেই দিকেই তাকিয়ে রয়েছে তার পরিবারের সদস্যরা।

Tags :
delhidelhi Borewell
Next Article