OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

চলন্ত ট্রেনে মহিলার হাতে মিলল ব্যাগবন্দি শিশু, তুলকালাম বিরাটি স্টেশনে

ধুন্ধুমার পরিস্থিতি বিরাটি স্টেশনে। চলছে বিক্ষোভ। রেল অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয় বাসিন্দারা। আটকে রয়েছে একাধিক ট্রেন।
10:39 AM Jun 26, 2024 IST | Koushik Dey Sarkar
Courtesy - Google

নিজস্ব প্রতিনিধি: বুধবার সাত সকালে পূর্ব রেলের(Eastern Railway) শিয়ালদা ডিভিশনের(Sealdha Division) দমদম- বনগাঁ শাখার বিরাটি স্টেশনে(Birati Station) তুলকালাম কাণ্ড। চলন্ত ট্রেনে মহিলার হাতে মিলল ব্যাগবন্দি শিশু। ছেলেধরা সন্দেহে ট্রেনের ভিতরেই অভিযুক্তকে গণপিটুনি দেওয়ার ঘটনাও ঘটল। পরে বিরাটি স্টেশনে তাকে নামিয়ে জিআরপি(GRP)-র হাতে তুলে দিলেন মহিলারা। সন্দেহ হওয়ায় ইতিমধ্যেই ওই মহিলাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে জিআরপি। ঘটনার জেরে ধুন্ধুমার পরিস্থিতি বিরাটি স্টেশনে। চলছে বিক্ষোভ। রেল অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয় বাসিন্দারা। আটকে রয়েছে একাধিক ট্রেন। যার জেরে দুর্ভোগে পড়েছেন অফিস যাত্রীরা।

জানা গিয়েছে, দত্তপুকুর থেকে শিয়ালদামুখী লোকাল ট্রেনের মহিলা কামরায় উঠেছিলেন অভিযুক্ত মহিলা। তাঁর হাতে ছিল একটি বাজারের ব্যাগ। তবে যাত্রীদের সন্দেহ হয় যখন তাঁরা দেখেন বাজারের ব্যাগটি নড়াচড়া করছে। এরপরই কয়েকজন মহিলা অভিযুক্তকে জিজ্ঞাসা করেন ব্যাগের ভিতর কী রয়েছে। প্রথমে অস্বীকার করলেও পরে দেখাতে বাধ্য হন তিনি। আর ব্যাগ খুলতেই চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড় বাকি যাত্রীদের। বাজারের ব্য়াগের মধ্যে রয়েছে শিশু। এরপরই অভিযুক্ত মহিলাকে ট্রেনের ভিতরেই গণপিটুনি দেওয়ার অভিযোগ ওঠে। উত্তেজনা তৈরি হয় মহিলা কামরায়। ট্রেনটি বিরাটি স্টেশনে পৌঁছলে জিআরপি-র হাতে তুলে দেওয়া হয় অভিযুক্তকে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

অভিযুক্ত মহিলাকে রেল পুলিশের হাতে তুলে দেওয়ার পরেও ক্ষোভ থামেনি। উচ্চপর্যায়ের তদন্তের দাবিতে বিক্ষোভ দেখাতে শুরু করেন বেশ কিছু মানুষ। তাঁরা রেললাইনে নেমে বিক্ষোভ দেখান। যার ফলে ট্রেন চলাচল থমকে যায় কিছু ক্ষণের জন্য। এর পর রেলপুলিশের তরফে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। দত্তপুকুর থেকে শিয়ালদাগামী ট্রেনের যাত্রীদের দাবি, অভিযুক্ত মহিলা একটি শিশুকে বাজারের ব্যাগে পুরে নিজের সঙ্গে নিয়ে যাচ্ছিলেন। ওই মহিলা বাচ্চাটিকে কোথাও থেকে চুরি করেছেন বলেই তাঁদের অভিযোগ। উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরে ছেলেধরা সন্দেহে অশান্ত রয়েছে উত্তর ২৪ পরগনার একাধিক জায়গা। প্রথমে বারাসত, অশোকনগর, খড়দহ, বনগাঁ, গাইঘাটা সহ একাধিক জায়গায় স্রেফ ‘ছেলেধরা’ সন্দেহের বশে গণপিটুনি দেওয়ার ঘটনা ঘটছিল। এরপর আজকেই এই ঘটনায় কার্যত চাঞ্চল্য এলাকায়।

Tags :
Birati Stationeastern railwayGRPSealdha Division
Next Article