For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পুনর্জন্ম গল্পের আদলে স্টার জলসায় আসছে 'চিনি'

প্রোমো বলছে, মা মরা মেয়ে চিনি। বাবা রায়চৌধুরী বাড়িতে ড্রাইভারের কাজ করত। নিয়তির টানে রায়চৌধুরী বাড়িতে হাজির হয় চিনি। প্রথমবার রায়চৌধুরীদের রাজপ্রসাদ বাড়ি দেখে অবাক হয়ে যান তিনি।
08:10 PM Dec 07, 2023 IST | Sushmitaa
পুনর্জন্ম গল্পের আদলে স্টার জলসায় আসছে  চিনি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টিআরপির কোপে পড়ে একের পর এক সিরিয়াল বিদায় নিচ্ছে চ্যানেল থেকে। কারুর কারুর আয়ু ৩ মাসেই শেষ হচ্ছে, আবার কেউ কেউ ৭০ দিনেই ইতি টানছে। তার জায়গায় নতুন সিরিয়াল এলেও টিআরপি না জমলে বিদায় নিচ্ছে খুব সহজেই। যাই হোক, স্টার জলসায় আবারও নতুন সিরিয়ালের ঘন্টা বেজেছে। কয়েক মাসের মধ্যে স্টার জলসায় একাধিক নতুন সিরিয়ালের উত্থান হয়েছে। যেমন মিলি, তুমি আশেপাশে থাকলে, কথা ইত্যাদি। এবার 'চিনি' সিরিয়ালের হাত ধরে ‘জিয়নকাঠি’র পর ছোটপর্দায় ফিরছেন অভিনেতা সোমরাজ মাইতি। সঙ্গী ‘খেলনা বাড়ি’র গুগলি অর্থাৎ অভিনেত্রী ইন্দ্রাণী ভট্টাচার্য। জি বাংলার সেকেন্ড লিড থেকে এবার সরাসরি জলসার নায়িকা গুগলি!

Advertisement

প্রকাশ্যে এল স্টার জলসার নতুন ধারাবাহিক ‘চিনি’র প্রোমো। পুর্নজন্মের প্রেক্ষাপটে তৈরি সাহানা দত্তের এই মেগা প্রযোজনা করছে মিসিং স্ক্রু প্রোডাকশন। শুরুতেই জানা গিয়েছিল এই মেগার নাম হবে জন্মান্তর। কিন্তু পরে তা বদলে লিড চরিত্রের নামে ধারাবাহিকের নাম রেখেছে চ্যানেল। প্রোমো বলছে, মা মরা মেয়ে চিনি। বাবা রায়চৌধুরী বাড়িতে ড্রাইভারের কাজ করত। নিয়তির টানে রায়চৌধুরী বাড়িতে হাজির হয় চিনি। প্রথমবার রায়চৌধুরীদের রাজপ্রসাদ বাড়ি দেখে অবাক হয়ে যান তিনি।

Advertisement

অথচ বাড়ির মালকিন (সোহাগ সেন) বেশ ক্ষুদ্ধ চিনি সে বাড়িতে পা দেওয়ায়। নাতি দ্রোণের অনুমতি নিয়েই চিনি হাজির হয় সেখানে। এরপর রায়চৌধুরী বাড়ির মালকিনের পায়ে হাত দিতে গিয়ে তাঁর মনে পড়ে যায় আগের জন্মের কাহিনী। সেই গাড়ি আগুনে পুড়ে যাচ্ছে এমন দৃশ্য ভেসে ওঠে তাঁর চোখের সামনে। গাড়ির ভিতরে বিয়ের সাজে এক যুবতী প্রাণে বাঁচার অপ্রাণ চেষ্টা চালাচ্ছে। তাঁর মুখ স্পষ্ট না হলেও বুঝতে অসুবিধা হয়নি যে চিনির সঙ্গেই আগের জন্মে ঘটেছিল সেই দুর্ঘটনা। সাহানা দত্ত সম্প্রতি স্টার জলসার জন্য তৈরি করেছিলেন ‘পঞ্চমী’, সেখানেও নাগিন আর পুর্নজন্মের গল্প দেখিয়েছেন। এবার তাঁর আরেকটি ছক্কা মারার পালা। এই মাসেই শেষ হবে জলসার ‘গাঁটছড়া’, অন্যদিকে স্লট বদল হবে ‘তুঁতে’র। তাই এই সিরিয়াল কোন স্লটে স্থান পাবে আর কোন ধারাবাহিক শেষ হবে সেটাই এখন দেখার বিষয়।

Advertisement
Tags :
Advertisement