For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

২৭ বছর পর বড় পর্দায় কামব্যাক, জুটিতে ফিরছেন চিরঞ্জিত-ইন্দ্রাণী

ছবির নাম 'দ্য লুপ', এই ছবির হাত ধরেই দীর্ঘ ২৭ বছর পর রূপোলী পর্দায় জুটি বাঁধছেন তাঁরা।
02:13 PM Jan 12, 2024 IST | Sushmitaa
২৭ বছর পর বড় পর্দায় কামব্যাক  জুটিতে ফিরছেন চিরঞ্জিত ইন্দ্রাণী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: 'কেঁচো খুড়তে কেউটে', ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবির জনপ্রিয়তা আজও মানুষের কাছে তাজা। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করে ছিলেন অভিনেতা চিরঞ্জীত চক্রবর্তী এবং ইন্দ্রানী দত্ত। মজার এবং রহস্য পুরো মুড়েছিল ছবির কাহিনী জুড়ে। যেমন ছিল চিরঞ্জীতের দুর্ধর্ষ পারফরম্যান্স, তেমনি ছিল ইন্দ্রানী দত্তের দাপুটে অভিনয়। ছবির স্মৃতিগুলি এখনও নব্বই দশকের মানুষের মধ্যে সজাগ। এরপরে আর এই জুটি পর্দায় একসঙ্গে ধরা দেননি। তাই ভক্তদের মধ্যে একটি আশা তো ছিলই, আবার কবে পর্দায় তাঁরা একসঙ্গে ধরা দেবেন?

Advertisement

যদিও বর্তমানে সময়ের ব্যবধানে চুলে পাক ধরেছে দুজনেরই। টলিউডের নব্বই দশকের অন্যতম জনপ্রিয় নায়ক-নায়িকা ছিলেন চিরঞ্জীত চক্রবর্তী এবং ইন্দ্রানী দত্ত। তবে এখন বয়স্কদের পাতায় নাম লিখিয়েছেন তাঁরা। তবুও মানুষ তাঁদেরকে একসঙ্গে দেখতে চায় পর্দায়। এবার দর্শকদের সেই অপেক্ষার প্রহর শেষ হতে চলেছে। খুব শীঘ্রই জুটি বেঁধে রূপোলী পর্দায় ধরা দেবেন চিরঞ্জীত এবং ইন্দ্রানী। ছবির নাম 'দ্য লুপ', এই ছবির হাত ধরেই দীর্ঘ ২৭ বছর পর রূপোলী পর্দায় জুটি বাঁধছেন তাঁরা। ইমেজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত, ৬৯ ক্রিয়েটিভ এন্টারটেইনমেন্ট নিবেদিত, অর্ঘ্যদীপ চ্যাটার্জি পরিচালিত এই ছবিও মুলত ফিরে আসার গল্প বলবে। সিনেমাটি মুলত একটি রিসর্টকে ঘিরে আবর্তিত। আর রিসর্টের মালিকই হলেন মিস্টার এন্ড মিসেস গোমস।

Advertisement

যে চরিত্রে অভিনয় করছেন চিরঞ্জীত এবং ইন্দ্রানী। ছবির গল্প বলবে, তারা ওই রিসর্টেই বসবাস করেন। খুব একটা হৈ হট্টগোল পছন্দ করেন না। খুব কম সংখ্যক গেস্টদের বুকিং দেয়, সেখানেই কয়েকজন ছুটি কাটাতে আসে। এরপর এক রাতে তাঁদের জন্যে নেমে আসবে মৃত্যুর হাতছানি। কিন্তু কেন এমনটা হয়, সবটাই কী মিস্টার এবং মিসেস গোমসের কোনও চক্রান্ত? নাকি তাঁরাই কোনও চক্রান্তের শিকার।সেই খোঁজই দেবে এই ছবি। থ্রিলার এই ছবিতে চিরঞ্জিত চক্রবর্তী ও ইন্দ্রাণী ছাড়াও থাকছেন প্রিয়াঙ্কা সরকার, ঈশান মজুমদার, বরুণ চন্দ, অপ্রতিম চট্টপাধ্যায়, ইন্দ্রজিৎ মজুমদার, তনয়া মুখোপাধ্যায়-সহ আরও অনেকে। এই সিনেমায় মিউজিক দিচ্ছেন রণজয় ভট্টাচার্য। এই বছরের মাঝামাঝি সময়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি, তবে এখনও শুটিং শুরু হয়নি।

Advertisement
Tags :
Advertisement