For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জঙ্গল থেকে ঈদের সকালে সদ্যজাত উদ্ধার ঘিরে চাঞ্চল্য চুঁচুড়ায়

06:24 PM Jun 17, 2024 IST | Subrata Roy
জঙ্গল থেকে ঈদের সকালে সদ্যজাত উদ্ধার ঘিরে চাঞ্চল্য চুঁচুড়ায়
Advertisement

নিজস্ব প্রতিনিধি,চুঁচুড়া: ঈদের সকালে হুগলি জেলার চুঁচুড়ার লেলিন নগরে বাড়ির পাশে পরিত্যক্ত ডোবার পাশ থেকে সদ্যোজাত শিশু কন্যা সন্তানকে পাওয়া যায়। স্থানীয় বাসিন্দারা জানান ,ওই শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে(Chuchura Hospital)। ঘটনাস্থলে পৌঁছয় চুঁচুড়া থানার(Chuchura P.S.) পুলিশ।স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে লেলিন নগর এলাকায় একটি পরিতক্ত ডোবা থেকে কান্নার আওয়াজ শুনতে পান স্থানীয় বাসিন্দারা। সেই সময় ডোবার কাছে গিয়ে খোঁজাখুঁজি করতেই ঘাস পাতার আড়াল থেকে বেরিয়ে আসে সদ্যোজাত কন্যা সন্তানের কান্নার আওয়াজ। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি কন্যা সন্তানকে তুলে নিয়ে আসেন চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে।

Advertisement

সেখানেই শিশু বিভাগের চিকিৎসাধীন রয়েছে ওই সদ্যোজাত। তবে কে বা কারা এই বাচ্চা ওখানে ফেলে দিয়ে গিয়েছিল তা তদন্ত করছে চুঁচুড়া থানার পুলিশ। তদন্ত শুরু করেছে চুঁচুড়া থানার পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সদ্যোজাত কন্যা সন্তানকে পরিত্যক্ত জায়গায় ফেলে দিয়ে যাওয়ার ঘটনায় নিন্দায় সরব হয়েছেন সকলে। অন্যদিকে,বাগদায় তৃণমূল প্রার্থী সমর্থনে তৃণমূলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। আগামী ১০ তারিখ বাগদার উপনির্বাচন। ইতিমধ্যে প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস।

Advertisement

তৃণমূলের রাজ্য সভার সাংসদ মমতা ঠাকুরের মেয়ে মধুপর্না ঠাকুরকে(Madhuparna Thakur) প্রার্থী করেছে তৃণমূল। তারই সমর্থনে বাগদার হেলেঞ্চাতে প্রথম সভা করল তৃণমূল কংগ্রেস। ওই সভায় উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী তথা ব্যারাকপুর লোকসভার নবনির্বাচিত সাংসদ পার্থ ভৌমিক(Partha Bhowmick) , উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সভাধিপতি নারায়ণ গোস্বামী , বনগাঁ সাংগঠনিক জেলার তৃণমূলের সভাপতি তথা বাগদার প্রাক্তন বিধায়ক বিশ্বজিৎ দাস। লোকসভায় বাগদায় কিছুটা খারাপ ফল হয়েছে তৃণমূলে। কর্মীদের মন চাঙ্গা করতে বার্তা দেন তৃণমূল নেতৃত্ব।

Advertisement
Tags :
Advertisement