For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বৈবাহিক সহিংসতা, পারিবারিক নির্যাতনের শিকার CID-খ্যাত অভিনেত্রী বৈষ্ণবী ধনরাজ

তিনি সম্ভবত আমাকে হত্যা করতেন না, তবে আমি এতটাই ভয় পেয়েছিলাম যে আমি বাড়ি থেকে পালিয়ে এসেছি। সে আমাকে এত মারধর করেছিল যে আমার পা থেকে রক্তক্ষরণ হচ্ছিল। সেটাই ছিল তার স্ত্রী হিসেবে আমার শেষ দিন-
03:05 PM Dec 15, 2023 IST | Sushmitaa
বৈবাহিক সহিংসতা  পারিবারিক নির্যাতনের শিকার cid খ্যাত অভিনেত্রী বৈষ্ণবী ধনরাজ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: চলতি সপ্তাহের শুরুতেই প্রয়াত হয়েছেন CID - খ্যাত অভিনেতা ফ্র্যাডি তথা দীনেশ ফড়নিস। তাঁর মৃত্যুতে এখনও শোকস্তব্ধ বলিউড। এর মধ্যে আবারও ভয়ানক একটা খবর দিলেন CID-এর আরও একজন কাস্ট বৈষ্ণবী ধনরাজ (Vaishnavi Dhanraj)। যিনি CID-ছাড়াও বেপান্না, তেরে ইশক মে ঘায়েলের মতো একাধিক শোয়ের জন্যে পরিচিত। তাঁর অভিনয়ও প্রশংসিত। তবে বর্তমানে তিনি একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। Pinkvilla দ্বারা প্রাপ্ত একটি ভিডিও অনুসারে, অভিনেত্রীকে একটি ভিডিওতে তাঁর অগ্নিপরীক্ষা বর্ণনা করার সময় যন্ত্রণাদায়ক অবস্থায় দেখা গিয়েছে। ভিডিওতে, বৈষ্ণবী দর্শকদের জানান যে, তিনি এই মূহুর্তে কাশিমিরা (মীরা রোড) থানায় আছেন। তাঁর কথায়, "হাই, আমি বৈষ্ণবী ধনরাজ। আমার সত্যিই এই মুহূর্তে সাহায্য প্রয়োজন।আমি কাশিমিরা থানায় রয়েছি। কারণ আমি আমার পরিবার দ্বারা নির্যাতিত হয়েছি এবং আমি খুব খারাপভাবে আঘাত পেয়েছি। মিডিয়া, নিউজ চ্যানেল এবং ইন্ডাস্ট্রির সবার কাছ থেকে আমি সাহায্য চাই। দয়া করে আসুন এবং আমাকে সাহায্য করুন৷"

Advertisement

বৈষ্ণবী ধনরাজের ভিডিওতে অভিনেত্রীর মুখে ও শরীরে ভয়ানক আঘাতের চিহ্ন ছিল। তার ঠোঁট ফেটে গেছে এবং ডান হাতের কব্জিতে আঘাতের চিহ্ন রয়েছে। বৈষ্ণবী ২০১৬ সালে অভিনেতা নীতিন শেরাওয়াতকে বিয়ে করেছিলেন৷ Spotboye.com-এর সঙ্গে একটি সাক্ষাৎকারে তিনি প্রকাশ করেছেন যে, তিনি নীতিনকে তালাক দেওয়ার পরেও তাঁকে বারবার পারিবারিক সহিংসতার শিকার হতে হচ্ছে৷ অভিনেত্রী নীতিনকে পরামর্শদাতার কাছে নিয়ে গিয়ে বিয়ে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করেছিলেন, তবে জিনিসগুলি কার্যকর হয়নি।

Advertisement

যখন পরিস্থিতি নিয়ন্ত্রণ বাইরে চলে যায়, তখন বৈষ্ণবী বাড়ি থেকে পালিয়ে যান এবং পরে নীতিনকে ডিভোর্স দেন। একই সাক্ষাৎকারে, তিনি বলেন, "তিনি সম্ভবত আমাকে হত্যা করতেন না, তবে আমি এতটাই ভয় পেয়েছিলাম যে আমি বাড়ি থেকে পালিয়ে এসেছি। সে আমাকে এত মারধর করেছিল যে আমার পা থেকে রক্তক্ষরণ হচ্ছিল। সেটাই ছিল তার স্ত্রী হিসেবে আমার শেষ দিন- মানসিক, শারীরিক ও মানসিকভাবে। আমি শেষ পর্যন্ত বিবাহবিচ্ছেদ পেয়েছি।" বৈষ্ণবী প্রচুর শোয়ে অভিনয় করেছেন। যে প্রধান শোগুলি তাকে স্বীকৃতি দিয়েছিল সেগুলি হল, CID, Beyhadh, Bepannah, তেরে ইশক মে ঘায়াল, নাভারঙ্গি রে, এবং আপকি নাজরন নে সামজা।

Advertisement
Tags :
Advertisement