For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাংলাদেশের সাংসদের দেহাংশ খুঁজতে নৌসেনার সাহায্য সিআইডির

04:28 PM Jun 03, 2024 IST | Srijita Mallick
বাংলাদেশের সাংসদের দেহাংশ খুঁজতে নৌসেনার সাহায্য সিআইডির
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ  বাংলাদেশের সাংসদ আনোয়ারুল আজিম খুন কাণ্ডে নৌসেনার সাহায্য নিল সিআইডি । কোথায় ফেলা হয়েছে বাংলাদেশের সাংসদের দেহাংশ তার খোঁজ নিতেই এই সাহায্য। জানা গিয়েছে, টানা দুঘণ্টা ধরে বাগজোলা খালে তল্লাশি  চালাচ্ছে সিআইডি। সঙ্গে রয়েছেন তিন জন নৌ সেনার আধিকারিক। জলের মধ্যে যন্ত্র ঢুকিয়ে চলছে এই তল্লাশি।  তবে এখন কিছু উদ্ধার হয়নি বলে জানা গিয়েছে।  

Advertisement

বাংলাদেশের সাংসদ খুনের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। আর তখনই আনোয়ার-উল-আজিম খুনে, সিয়ান নামে আরেক অভিযুক্তের খোঁজ পেয়েছে সিআইডি। আশঙ্কা করা হচ্ছে উত্তরপ্রদেশ হয়ে নেপালে পালিয়ে গেছে সিয়ান। বাংলাদেশ সরকারের তরফে ইতিমধ্যেই যোগাযোগ করা হয়েছে নেপাল পুলিশের সঙ্গে।  ইতিমধ্যেই বাংলাদেশের সাংসদ খুনের ঘটনায় সিট গঠন করেছে সিআইডি। জানা গিয়েছে, এক জন আইজি পদমর্যাদার অফিসার এই সিটের নেতৃত্ব দেবেন। এছাড়াও রয়েছেন তিন জন ডিআইজি পদমর্যাদার অফিসার। এছাড়াও থাকবেন আরও ১০ থেকে ১২ জন অফিসার। এরপরেই বাংলাদেশের সাংসদ খুনের দেহাংশ খুঁজতে নৌসেনার সহায়তার নিল সিআইডি।

Advertisement

উল্লেখ্য, এখনও বাংলাদেশের সাংসদের দেহ উদ্ধার হয়নি। টয়লেটের ফ্লাশে আনোয়ারউল আজিম আনার দেহাংশ লোপাট করা হয়ে থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছিলেন  ঢাকা পুলিশ প্রধান। তারপরই নিকাশি পাইপ, সেপটিক ট্যাঙ্ক পরীক্ষা করে বেশ কিছু মাংস উদ্ধার করেন তদন্তকারীরা। যা সাংসদের দেহাংশ বলে মনে করা হচ্ছে। এই আবহে বাগজোলা খালে তল্লাশি  থেকে কিছু উদ্ধার হয় কিনা সেটাই এখন মূল দেখার বিষয়।

Advertisement
Tags :
Advertisement