For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কঙ্গনাকে চড় মারার খেসারত, বদলি সিআইএসএফ জওয়ানকে

03:30 PM Jul 03, 2024 IST | Mainak Das
কঙ্গনাকে চড় মারার খেসারত  বদলি সিআইএসএফ জওয়ানকে
Advertisement

নিজস্ব প্রতিনিধি : শেষ পর্যন্ত অভিনেত্রী তথা বিজেপি সাংসদ কঙ্গনা রানাওয়াতকে চড় মারার খেসারত দিতেই হল। বদলি করে দেওয়া হল সিআইএলএফ জওয়ান কুলবিন্দর কউরকে। সেইসঙ্গে তাঁর স্বামীকেও বদলি করে দেওয়া হয়েছে। কিছুদিন আগেই চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনাকে থাপ্পর মারতে দেখা যায় সিআইএসএফ জওয়ানকে।

Advertisement

চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনা রানাওয়াতকে থাপ্পর মারার পর সাসপেন্ড করা হয়েছিল সিআইএসএফ জওয়ান কুলবিন্দর কউরকে। সম্প্রতি তাঁকে কাজে বহাল করা হয়। কিন্তু তাঁকে চণ্ডীগড়ে রাখা হয়নি। বদলি করা হয়েছে বেঙ্গালুরুতে। জানা গিয়েছে, থাপ্পর মারার ঘটনা সামনে আসার পর কঙ্গলা দিল্লিতে গিয়ে সিআইএসএফের উচ্চ আধিকারিকদের কাছে নালিশ জানিয়েছিলেন। এখন এই ঘটনায় কঙ্গনার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা চলছে। পাশাপাশি ওই সিআইএসএফ জওয়ানের বিরুদ্ধে বিভাগীয় তদন্তও চালানো হচ্ছে।

Advertisement

কিন্তু কী কারণে এই ধরনের ঘটনা ঘটল। গত ৬ জুন চণ্ডীগড় বিমানবন্দরে দিল্লিতে যাওয়ার জন্য বিমান ধরতে এসেছিলেন বিজেপি সাংসদ কঙ্গনা রানাওয়াত। সেইসময়ই বিজেপি সাংসদকে থাপ্পর মারেন কুলবিন্দর কউর নামে এক মহিলা কনস্টেবল। থাপ্পর মারার ঘটনার পর একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওতে সিআইএসএফ জওয়ানকে বলতে শোনা যায়, ‘কঙ্গনা বলেছিলেন, টাকা নিয়ে নাকি কৃষক আন্দোলনে বসেছিলেন মহিলারা। সেই আন্দোলনে আমার মাও অংশগ্রহণ করেছিলেন।‘ থাপ্পর মেরেই কঙ্গনার সেই বক্তব্যের প্রতিবাদ করেছিলেন সিআইএসএফ জওয়ান।

Advertisement
Tags :
Advertisement