OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মাত্র ১৮ বছর বয়সেই ৪০ হাজার কোটি টাকার সম্পত্তির মালিক

গত বছরের জুনে তিনি ৮৭ বছর বয়সে মারা গিয়েছেন। আর তাঁর মৃত্যুর পর লিওনার্দোর আড়াই বিলিয়ন ডলারের সম্পত্তি ভাগ করে দেওয়া হয়েছে তাঁর উত্তরাধীকারীদের মাঝে। তাঁর স্ত্রী ও ছয় সন্তান বর্তমানে, যে তালিকায় নাম রয়েছে ক্লেমেন্তে দেল ভেচিওর।
06:15 PM Nov 27, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: আপনার দেখা বা জানা ধনকুবেরদের তালিকায় ঠিক ক'জন আছে, তাঁদের মোট সম্পত্তির মূল্য কত! নিশ্চয়ই কয়েক হাজার কোটি টাকা হবে, সেটাই আপ্নার জ্ঞানের ভাণ্ডারে পূর্ণ, সেটাই স্বাভাবিক। কিন্তু ঠিক কত বয়সে ধন কুবের তকমা পান, কেউ পঞ্চাশের পরে, আবার কেউ ৮০-এর দশকে গিয়ে, আবার কেউ ৩০-৪০ বছরেই বিপুল অর্থের মালিক হয়ে যাচ্ছেন। হ্যাঁ, এতদিন পর্যন্ত বিষয়টি আপনাদের কাছে নর্ম্যাল ছিল, কিন্তু ১৯ বছরে ৪০,০০০ কোটি টাকা মালিক হয়েছেন একজন যুবক, সেটা আপনার জানা আছে কী! অবাক হচ্ছেন তো!

না এশিয়ার কোনও দেশের কেউ এই অসম্ভবকে সম্ভব করার সাহস দেখান নি। ফোর্বসের তথ্য বলছে, ইতালিতে ফ্যাশন ও রিটেইল ব্যবসার সঙ্গে জড়িত ক্লেমেন্তে দেল ভেচিও মাত্র ১৯ বছর বয়সেই ৩৫০ কোটি ডলারের (প্রায় ৩৮ হাজার কোটি টাকা) মালিক হয়ে গিয়েছেন। যদিও ফোর্বসের ওয়েবসাইটের তথ্যানুযায়ী, ভেচিওর বয়স ১৮ বছর। এখনও ১৯ বছর হয়নি তাঁর। কিন্তু কীভাবে এটি সম্ভব, তাঁর আসল পরিচয় কী? সংবাদমাধ্যম NDTV র প্রতিবেদন অনুযায়ী, ক্লেমেন্তে দেল ভেচিওর বাবার নাম লিওনার্দো দেল ভেচিও। যিনি বিশ্বের সর্ববৃহৎ আইগ্লাস ফার্ম এসিলরলুক্সোটিকার সাবেক চেয়ারম্যান।

গত বছরের জুনে তিনি ৮৭ বছর বয়সে মারা গিয়েছেন। আর তাঁর মৃত্যুর পর লিওনার্দোর আড়াই বিলিয়ন ডলারের সম্পত্তি ভাগ করে দেওয়া হয়েছে তাঁর উত্তরাধীকারীদের মাঝে। তাঁর স্ত্রী ও ছয় সন্তান বর্তমানে, যে তালিকায় নাম রয়েছে ক্লেমেন্তে দেল ভেচিওর। এতদিন তাঁর শিক্ষা ও ব্যক্তিগত ইচ্ছার দিকে ঝোঁক বেশি থাকলেও, এবার তিনি ব্যবসায় মনোযোগ দিয়েছেন। বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়েও তাঁর ব্যাপক আগ্রহ। এত হাজার কোটি সম্পত্তির মালিক হলেও এখনও তিনি পড়াশোনা শেষ করেননি।

Tags :
Clemente del Vecchio is the owner of 40 thousand rupees at the age of 18
Next Article