OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ছুটি কাটিয়ে দেরিতে বেনজিমা ফেরায় ক্ষুব্ধ ক্লাবকর্তারা

12:08 PM Jan 20, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : মরশুম শুরুর আগে গত ২ জানুয়ারি নিজে্র ক্লাব আল ইত্তিহাদে যোগ দেওয়ার কথা ছিল করিম বেনজিমার। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে আসতে পারেননি তিনি। নির্ধারিত সময়ের ১৭ দিন পর ক্লাবে যোগ দেওয়ায় ক্ষুব্ধ হন ক্লাব কর্তারা।

জানা গিয়েছে, তিন সপ্তাহ আগে ছুটি কাটাতে গিয়েছিলেন এই ফরাসি ফুটবল তারকা। সেইসময় তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ করে দেন তিনি। এরপরই ক্লাবের তরফে করিমের সঙ্গে কোনও যোগাযোগ করা সম্ভব হয়নি। এএফপি সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, গত সোমবার পর্যন্ত ছুটি কাটাতে মরিশাসে ছিলেন বেনজিমা। এরপর মঙ্গলবার সন্ধ্যায় ক্লাব তাঁবুতে ফেরেন তিনি।

সূত্রের খবর, ফরাসি এই খেলোয়াড় দেরিতে ফেরায় রীতিমতো অসন্তোষ প্রকাশ করেছেন ক্লাব কর্তারা। জানা গিয়েছে, বোর্ডের সঙ্গে এই বিষয়ে বৈঠক হবে। সেখানে ভবিষ্যত নিয়ে আলোচনা করা হবে। ইতিমধ্যে করিম বেনজিমাকে দুবাইয়ের অনুশীলন ক্যাম্প থেকে বাদ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, আল ইত্তিহাদে যোগ দেওয়া করিম এখনও পর্যন্ত ২৪ ম্যাচ খেলে ১৫টি গোল করেছেন। সম্প্রতি একটি সূত্র মারফত জানা যাচ্ছিল, দলবদল করতে চলেছেন করিম। তবে পরে জানা গিয়েছে, এখনই দলবদলের কোনও সম্ভাবনা নেই করিম বেনজিমার। সৌদি আরবের প্রিমিয়ার লিগে যে সব খেলোয়াড়রা অংশগ্রহণ করেছিলেন, তারমধ্যে করিম বেনজিমা অন্যতম। এবার বেনজিমার কাজকর্ম নিয়েই উষ্মাপ্রকাশ করলেন ক্লাব কর্তারা।

Tags :
FranceKarim Bweenjemasoudi arab
Next Article