For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দুদিনের সফরে বোলপুরে পৌঁছলেন মমতা

09:59 PM Feb 17, 2024 IST | Subrata Roy
দুদিনের সফরে বোলপুরে পৌঁছলেন মমতা
Advertisement

নিজস্ব প্রতিনিধি,দুর্গাপুর: দুদিনের বীরভূম সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।শনিবার সন্ধ্যায় দুর্গাপুরের কাজী নজরুল ইসলাম বিমান বন্দরে নেমে সড়ক পথে বীরভূম যান তৃনমূল সুপ্রিমো।বিমান বন্দরে মুখ্যমন্ত্রীকে(CM) স্বাগত জানাতে উপস্থিত ছিলেন জেলাশাসক, পুলিশ কমিশনার এবং রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক সহ অন্যান্য প্রশাসনিক কর্তা ব্যক্তিরা,ও তৃণমূল জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী সহ অন্যান্য তৃণমূল কর্মী সমর্থকরা।

Advertisement

অন্ডাল বিমানবন্দর থেকে সড়কপথে শান্তিনিকেতনে(Shantinikatan) পৌঁছবেন মুখ্যমন্ত্রী। শান্তিনিকেতন মমতা বন্দ্যোপাধ্যায় শনিবার আমারকুটির রাঙাবিতান সরকারি রিসটেই রাত্রিবাস করবেন। সেখানেই বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্বর সঙ্গে বৈঠক করতে পারেন তৃণমূল সুপ্রিমো।একবার সংগঠনের হাল–হকিকতও জেনে নেবেন নেত্রী।সামনে লোকসভা নির্বাচন জেলা তৃণমূলের প্রাক্তন কান্ডারী অনুব্রত মণ্ডলের আপাতত তিহার জেলে। তাই আগেই তিনি বীরভূম জেলার কোর কমিটি করেছিলেন, সেখানে আজও কোনো জেলা সভাপতি নেই। সম্ভাবনা আছে সেখানে তিনি নতুন করে জেলা কমিটি গঠন করতে পারেন।

Advertisement

তারপর রবিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(CM Mamata Banerjee) যাবেন বীরভূমের জেলার সদর শহর সিউড়িতে। সেখানের চাঁদমারি মাঠে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরকারি কর্মসূচিতে যোগ দেবেন।সেখানে দেউচা পাঁচামি কয়লা খনি প্রকল্পে যাঁরা জমি দিয়েছেন সেইসব জমিদাতাদের হাতে তুলে দেবেন সরকারি নিয়োগপত্র।পাশাপাশি একাধিক সরকারি প্রকল্পের উদ্বোধন এবং শিলান্যাস করবেন মুখ্যমন্ত্রী। বীরভূমে প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী।এই জেলা সফরকে কেন্দ্র করে বীরভূম জুড়ে সাজসাজ রব। তাই প্রশাসনের অন্দরে ব্যস্ততা তুঙ্গে।তারপর সিউড়ি (Siuri)থেকেই আকাশপথে কলকাতা ফিরে আসার জন্য রওনা দেবেন।

Advertisement
Tags :
Advertisement