For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ডোনা ও রচনার হাত ধরে ধামসা নাচলেন মুখ্যমন্ত্রী, প্রকাশ্যে বিশেষ পর্বের প্রোমো

প্রোমোতে রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হাত ধরে নাচতে দেখা গেল মমতা বন্দ্যোপাধ্যায় এবং ডোনা গঙ্গোপাধ্যায়কে। এ দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের পরনে ছিল, তাঁর চেনা চেহারা খয়েরি সরু পাড়ের সাদা শাড়ি।
08:03 PM Feb 23, 2024 IST | Sushmitaa
ডোনা ও রচনার হাত ধরে ধামসা নাচলেন মুখ্যমন্ত্রী  প্রকাশ্যে বিশেষ পর্বের প্রোমো
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দিন কয়েক ধরেই বাংলা বিনোদন মহল উত্তাল, কারণ তো একটাই, এই প্রথম কোনও রিয়েলিটি শোয়ের মঞ্চে দেখা যাবে বাংলার অগ্নিকন্যা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। বাংলার টপ রিয়েলিটি শো দিদি নং ১, প্রায় ১৫ বছর ধরে এই শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায়। মাঝে অবশ্য জুন মালিয়া এবং দেবশ্রী রায় এই শোয়ের সঞ্চালনার দায়িত্ব নিয়েছিলেন, কিন্তু তাঁদের সঞ্চালনা বেশি হিট না হওয়ায় ফিরিয়ে আনা হয় রচনাকে। তাঁর হাত ধরেই এই শোয়ের জনপ্রিয়তা এখন দেশ ছেড়ে বিদেশে রাজ করছে। অবশেষে প্রকাশ্যে এলো মুখ্যমন্ত্রীর অংশগ্রহণের দিদি নং ১-এর সেই প্রোমো। কবে দেখা যাবে সেই এপিসোড? প্রোমোতে দেখে ব্যাপক আনন্দ পেয়েছেন দর্শক।

Advertisement

যেখানে মুখ্যমন্ত্রীকে ধামসা মাদল বাজাতে দেখা গিয়েছে। প্রোমোর একদম শুরুতে রচনা বন্দ্যোপাধ্যায়কে বলতে শোনা গেল, ‘প্রথমবার দিদি নম্বর ওয়ানের অনুষ্ঠানে আসছেন বাংলার দিদি নম্বর ওয়ান মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।’ এরপর তাঁকে উত্তরীয় পরিয়ে বরণ করে নিতেই সেই উত্তরীয় উল্টে অভিনেত্রীকে পরিয়ে দেন মুখ্যমন্ত্রী। বলেন, বাংলার দিদি নং 1 তুমিও।এ দিনের এপিসোডে মুখ্যমন্ত্রী ছাড়াও খেলবেন, বাংলার দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী তথা ওড়িশি নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়। প্রোমোতে রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হাত ধরে নাচতে দেখা গেল মমতা বন্দ্যোপাধ্যায় এবং ডোনা গঙ্গোপাধ্যায়কে। এ দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের পরনে ছিল, তাঁর চেনা চেহারা খয়েরি সরু পাড়ের সাদা শাড়ি।

Advertisement

ডোনার পরেছিলেন লাল পাড়ের কালো শাড়ি। উল্লেখ্য, গতবছর শেষে বাংলার দিদিকে দিদি নং ১-এ আহ্বান জানানোর জন্যে নবান্নে গিয়েছিলেন রচনা বন্দোপাধ্যায়। তখন রচনা বন্দোপাধ্যায় রাজনীতিতে যোগ দিচ্ছেন কিনা তা নিয়ে একটা জল্পনা শুরু হয়েছিল। কিন্তু রচনার নবান্নে যাওয়ার কারণটা দিন কয়েক আগেই প্রকাশ্যে এল। তাঁর ডাকেই সম্মতি দিয়ে দিদি নং ১-এ এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দিদিকে এই প্রথম কোনও রিয়েলিটি শোয়ে দেখা যাবে, বিষয়টি ভাইরাল হওয়া মাত্রই উত্তেজিত গোটা বাংলা। বুধবার হাওড়ার ডুমুরজেলা স্টেডিয়ামে দিদি নং ১-এর শুটিং সারেন মমতা বন্দ্যোপাধ্যায়। শোনা গিয়েছিল, এই এপিসোডে রুটি, লুচি বেলা থেকে শুরু করে ধামসা নাচ সবটাই সেরেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

একেবারে জমিয়ে দিয়েছিলেন তিনি মঞ্চ। সেই এপিসোডে প্রতিযোগিরা ছিলেন ডোনা গঙ্গোপাধ্যায়, অরুন্ধতী হোমচৌধুরী, শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়। তবে ওই স্পেশাল এপিসোডে মুখ্যমন্ত্রী উপস্থিত হয়েছিলেন বিশেষ অতিথি হিসেবে, প্রতিযোগী হিসেবে নয়। সূত্র মারফত জানা গিয়েছে, সেই শো-তে চ্যাম্পিয়ন হয়েছেন বাংলার দাদার স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। রচনা বন্দ্যোপাধ্যায়ের এই শো প্রতি সোমবার থেকে শনিবার পর্যন্ত বিকেল পাঁচটা থেকে সম্প্রচারিত হয়। আর রবিবার রাত আট’টা থেকে জি বাংলার পর্দায় দেখা যায়।

Advertisement
Tags :
Advertisement