For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রবিবার সিউড়িতে প্রশাসনিক সভা মমতার

06:53 PM Feb 15, 2024 IST | Sundeep
রবিবার সিউড়িতে প্রশাসনিক সভা মমতার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে বীরভূম সফরে সামান্য রদবদল করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী রবিবারের পরিবর্তে শনিবারই রওনা হবেন লাল মাটির দেশের উদ্দেশে। আর পরের দিন ছুটির দিনেই সিউড়িতে জেলা প্রশাসনের পদস্থ আধিকারিকদের সঙ্গে বৈঠক করবেন। ওই বৈঠক ছেড়ে রাতেই ফিরবেন কলকাতায়। বৃহস্পতিবার সন্ধেয় নবান্ন সূত্রে এ খবর জানা গিয়েছে।

Advertisement

গরু পাচার মামলায় সিবিআই ও ইডির হাতে গ্রেফতার হয়ে দিল্লির তিহাড় জেলে বন্দি বীরভূম জেলা তৃণমূলের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল। তাঁকে ছাড়াই পঞ্চায়েত নির্বাচনে দুর্দান্ত ফল করেছে ঘাসফুল শিবির। কিন্তু পঞ্চায়েত ভোটের সঙ্গে লোকসভা ভোটের যে অনেক তফাত তা ভালই জানেন পোড়খাওয়া জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই একদা কেষ্টগড় হিসাবে পরিচিত বীরভূমের দুটি লোকসভা আসনে দলীয় প্রার্থীরা যাতে জেতেন তা নিশ্চিত করতে কোনও ঝুঁকি নিতে চাইছেন না তিনি। তাই জনগণের কাছে উন্নয়নের বার্তা পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে বীরভূমে যাচ্ছেন তিনি। একদিকে প্রশাসনিক বৈঠক থেকে যেমন শান্তিনিকেতনে বাউল বিতানের উদ্বোধন করবেন, তেমনই দেউচা-পঁচামির কয়লা উত্তোলন শিল্পের(Deucha Pnachami Coal Mine Industry) জন্য জমিদাতা ৬০০টি পরিবারের ১ জন করে সদস্যের হাতে চাকরির নিয়োগপত্র তুলে দেবেন।

Advertisement

নবান্ন সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় বিশেষ বিমানে কলকাতা বিমানবন্দর থেকে অন্ডাল বিমানবন্দরের উদ্দেশে রওনা দেবেন মুখ্যমন্ত্রী। অন্ডাল থেকে সড়ক পথে বোলপুর যাবেন৷ রাতে থাকতে পারেন বোলপুরের সার্কিট হাউসে কিংবা রাঙাবিতান পর্যটন কেন্দ্রে। পরেরদিন অর্থাৎ ১৮ ফেব্রুয়ারি তিনি সভা করবেন জেলা সদর সিউড়ির চাঁদমারি মাঠে। জেলার একগুচ্ছ প্রকল্পের শিল্যানাস ও উদ্বোধন শেষে । ওই দিনই কপ্টারে কলকাতা ফিরবেন তিনি।  

Advertisement
Tags :
Advertisement