For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শনিবার তৃণমূল সাংসদদের নিয়ে বৈঠকে মমতা

03:57 PM Jun 05, 2024 IST | Srijita Mallick
শনিবার তৃণমূল সাংসদদের নিয়ে বৈঠকে মমতা
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ লোকসভা নির্বাচনে বাংলা জুড়ে সবুজ ঝড়। বিপুল ভোটে জয়ী হয়েছে তৃণমূল- কংগ্রেস। এই পরিস্থিতিতে আগামী শনিবার ( ৮ জুন) ২৯ আসনে  জয়ী প্রার্থীদের  সঙ্গে বৈঠকে বসতে চলেছেন মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়। এই বৈঠকে থাকবেন ডায়মন্ড হারবার থেকে বিপুল ভোটে জয়ী অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Advertisement

জয়ী  প্রার্থীদের  নিয়ে এই বৈঠকে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতেই হবে। জানা গিয়েছে, শনিবারের  বৈঠকে দলের এই ফল বিশ্লেষণ করা হতে পারে। পাশাপাশি জয়ী প্রার্থীদের  মধ্যে  রয়েছেন রাজ্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিক। শুধু তাই নয় জয়ীদের মধ্যে আছেন বেশ কয়েকজন বিধায়ক। এই পরিস্থিতিতে সাংসদ পদে থাকতে গেলে বিধায়ক হিসাবে তাঁদের পদত্যাগ করতে হবে। তাই এই নিয়ে দলের পরবর্তী পদক্ষেপ  কি হবে তা শনিবারের বৈঠকে আলোচনা  করবে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব।

Advertisement

উল্লেখ্য, ২৪-এর নির্বাচনের ফলাফলের দেখলে স্পষ্ট যে শুধু  বাংলা নয় গোটা দেশে জুড়ে মুখ থুবড়ে পড়েছে মোদির বিজেপি দল। তার মোট  পেয়েছে ২৪০টি আসন।   আর সেইজন্যই মোদিকে এবার ভরসা করতে হচ্ছে জোটসঙ্গী NDA ওপর। অন্যদিকে লোকসভা নির্বাচনে বেশ ভালো ফল করেছে ইন্ডিয়া জোট। তবে বাংলা থেকে একা লড়েই জয়ী হয়েছে তৃণমূল। এই আবহে বুধবার বৈঠকে বসতে চলেচগে  ইন্ডিয়া জোটের সদস্যরা। তৃণমূলের তরফে গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাই বুধবার ইন্ডিয়া জোটের বৈঠকে কি কি বিষয় আলোচনা হয় সেইদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।  

Advertisement
Tags :
Advertisement