OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

খেয়েছেন হাল্কা খাবার, আপাতত বিশ্রামে থাকছেন মমতা

07:37 PM Mar 15, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : আপাতত কিছুদিন বাড়িতেই থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। আপাতত তিনি বাড়িতে কিছুদিন বিশ্রামে থাকবেন। তবে কবে থেকে লোকসভা নির্বাচনের জন্য প্রচারে বেরোবেন, সেই বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।

শুক্রবার চিকিৎসকদের পরামর্শমতো কারো সঙ্গে দেখা করেননি মুখ্যমন্ত্রী। এদিন মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়েছিলেন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল ও কলকাতার মহানাগরিক ফিরহাদ হাকিম। তাঁদের সঙ্গে অবশ্য কথা বলেছেন মুখ্যমন্ত্রী। সকালে হালকা খাবারও খেয়েছেন। বৃহস্পতিবার রাতে নিজের বাড়িতে মুখ্যমন্ত্রী আহত হওয়ার পর তাঁর নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্নচিহ্ন দেখা দেয়। এদিন অবশ্য মুখ্যমন্ত্রীর বাড়ির নিরাপত্তা আরও কিছুটা বাড়ানো হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় আচমকাই তৃণমূলের এক্স হ্যান্ডেলে তিনটি ছবি প্রকাশ করা হয়। সেই তিনটি ছবিতে দেখা যায়, গুরুতর জখম অবস্থায় মুখ্যমন্ত্রী বিছানায় শুয়ে রয়েছেন, তাঁর কপাল ফেটে রক্ত ঝড়ছে। সোশ্যাল মিডিয়ায় এই ছবি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে জানা যায়, মুখ্যমন্ত্রীকে গুরুতর আহত অবস্থায় এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর হাসপাতাল সূত্রে জানা যায়, মুখ্যমন্ত্রীর কপালে তিনটি সেলাই হয়েছে। বৃহস্পতিবার রাতেই মুখ্যমন্ত্রীকে বাড়িতে নিয়ে আসা হয়। আগামী কয়েকদিন তাঁকে বাড়িতে বিশ্রাম নিতে চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন।

তবে এরইমধ্যে কীভাবে মুখ্যমন্ত্রী গুরুতর জখম হলেন, তা নিয়ে তদন্ত করছে কলকাতা পুলিশ। হাসপাতালে মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন যে তাঁর মনে হয়েছে পিছন থেকে কেউ তাঁকে ধাক্কা মেরে ফেলে দিয়েছে। পুলিশ সূত্রে খবর, মুখ্যমন্ত্রী যদি নিজে চান, তাহলে এই বিষয়ে পরবর্তী তদন্ত হবে।

Tags :
KolkataMamata BanerjeePolitics.Tmc
Next Article