OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রামলালার প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে যাচ্ছেন না মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী

04:55 PM Jan 21, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : সোমবার অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে যাচ্ছেন না মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। তবে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী জানিয়েছেন, সোমবার না গেলেও তিনি তাঁর মন্ত্রিসভা সদস্য ও দলের সাংসদের নিয়ে পরে যাবেন রামলালাকে দর্শন করতে।

এদিন রামমন্দিরের প্রসঙ্গে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী জানান, ‘মন্দির আমাদের কাছে বিশ্বাস ও গর্বের। অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠার দিন প্রচুর মানুষের সমাগম হবে। আমি সেইদিন আসব না। পরে আমি আমার মন্ত্রিসভার সদস্য, বিধায়ক ও সাংসদদের নিয়ে অযোধ্যায় যাব।‘ এদিনই মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিশও জানান, তিনি ফেব্রুয়ারিতে রাম সেবা করতে অযোধ্যায় যাবেন।

অযোধ্যায় যখন রামমন্দির উদ্বোধনের তোড়জোড় চলছে, তখন মন্দিরে স্বচ্ছতা বজায় রাখার ওপর জোর দিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। এই প্রসঙ্গে তিনি জানান, মহারাষ্ট্রের সমস্ত মন্দিরে যাতে স্বচ্ছতা অভিযান চালানো হয়, সেবিষয়ে আধিকারিকদের নির্দেশ দিয়েছি। রামলালার প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষে সব পুণ্যার্থীদের বাড়িতে প্রদীপ জ্বালানোর কথা বলেছি।

উল্লেখ্য, রামলালার প্রাণপ্রতিষ্ঠা উপলক্ষে অনুষ্ঠানে আসার আমন্ত্রণ পেলেও অযোধ্যায় যাচ্ছেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, কংগ্রেস নেতা রাহুল গান্ধী, কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী সহ বিরোধী ইন্ডিয়া জোটের নেতারা।

Tags :
ayodhaEknath ShindeMaharashtraRammandir
Next Article