For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুখ্যমন্ত্রী পাশে থাকার পত্র পাঠালেন আধার কার্ডে ভুক্তভোগীদের

03:50 PM Feb 21, 2024 IST | Subrata Roy
মুখ্যমন্ত্রী পাশে থাকার পত্র পাঠালেন আধার কার্ডে ভুক্তভোগীদের
Advertisement

নিজস্ব প্রতিনিধি,হাবড়া ও মালদহ: আধার কার্ড বন্ধের নোটিস কয়েকদিন আগে পেয়েছিলেন হাবড়া এক নম্বর ব্লকের বেশ কিছু পরিবার । এবার সেই সমস্ত পরিবারের পাশে দাঁড়িয়ে একটি আশ্বাস পত্র পাঠালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(CM Mamata Banerjee)। বুধবার হাবড়া এক নম্বর ব্লকের বিডিওর মারফত সেই সমস্ত আধার কার্ড বন্ধের নোটিশ পাওয়া পরিবারদের পাশে থাকার বার্তা দিয়ে পত্র পাঠালেন স্বয়ং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

Advertisement

হাবড়া এক নম্বর ব্লকের বিডিও(BDO) এদিন আধিকারিকদের সঙ্গে নিয়ে এক নম্বর ব্লকের কয়েকটি জায়গায় মুখ্যমন্ত্রীর পাঠানো আশ্বস্ত পত্র পরিবারগুলির হতে তুলে দেন। অন্যদিকে,মালদহে(Maslda) আধার কার্ড বাতিলের চিঠি এলো পরিবারের হাতে। আধার কার্ড‘ডিঅ্যাক্টিভেট’ বা নিষ্ক্রিয় হয়েছে বলে গত মঙ্গলবার পোস্ট অফিস থেকে এমন চিঠি পেয়েছেন মালদহের হবিবপুর ব্লকের আইহো গ্রামপঞ্চায়েতের, বক্সীনগর খোট্টা পাড়ার একই পরিবারের তিন সদস্যের।কিন্তু সেই চিঠির(Letter) বয়ানে কারণ হিসেবে যা লেখা হয়েছে,তাতে মাথায় হাত পড়েছে তাঁদের।যদিও এরা কেউই সংবাদমাধ্যমের সামনে আসতে নারাজ।

Advertisement

চিঠিতে লেখা রয়েছে, উপযুক্ত নথি না থাকায় আধার কার্ড‘ডিঅ্যাক্টিভেট করা হয়েছে।স্থানীয় তৃণমূল নেতা অমৃত হালদার ঘটনা সত্যতা স্বীকার করে নিয়েছেন।ঘটনাটা জানা নেই। এ ধরনের ঘটনা ঘটলে গোটা ঘটনা তদন্ত বিডিও করবে বলে দাবি আইহো গ্রাম পঞ্চায়েতের প্রধান তথা বিজেপি নেত্রী বাসনা মন্ডলের।

Advertisement
Tags :
Advertisement