For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

২৮ ফেব্রুয়ারি বাঁকুড়ায় প্রশাসনিক সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়

07:25 PM Feb 25, 2024 IST | Subrata Roy
২৮ ফেব্রুয়ারি বাঁকুড়ায় প্রশাসনিক সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বাঁকুড়া: ফের জঙ্গলমহল সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুরুলিয়া, বাঁকুড়া ও ঝাড়গ্রামে সরকারী তিনটি জনসভা ও পরিষেবা প্রদান কর্মসূচী রয়েছে মুখ্যমন্ত্রীর। তার আগেই বাঁকুড়ার সার্কিট হাউস সংলগ্ন বাঁকুড়া স্টেডিয়ামে(Bakura Stadium) হল হেলিকপ্টারের(Helecopter) ট্রায়াল রান। প্রশাসন সূত্রে খবর, ২৭ ফেব্রুয়ারি মুখ্যমন্ত্রী পুরুলিয়ায় পৌঁছাবেন। সেখানে সরকারি সভা করে ওইদিনই সেখান থেকে তিনি বাঁকুড়ায় আসবেন।

Advertisement

বাঁকুড়া শহরের সার্কিট হাউসে রাত্রিবাস করে পরের দিন বাঁকুড়ার খাতড়ায় খড়বন মাঠে সরকারি সভায় যোগ দেবেন মুখ্যমন্ত্রী(CM)। সেই সভা থেকে সবুজসাথী,খাদ্য সাথী, কন্যাশ্রী, শিক্ষাশ্রী,যুবশ্রী,মানবিক সহ বিভিন্ন সরকারি পরিষেবা উপভোক্তাদের হাতে তুলে দেবেন। উদ্বোধন ও শিলান্যাস করবেন একাধিক প্রকল্পের। বাঁকুড়া স্টেডিয়ামে করা হয়েছে অস্থায়ী হেলিপ্যাড(Helipad)।

Advertisement

সেই কারণেই রবিবার বাঁকুড়া সার্কিট হাউস সংলগ্ন স্টেডিয়ামে হেলিকপ্টারের ট্রায়াল রান হয়।এদিন মুখ্যমন্ত্রীর কনভয় রুটেরও মহড়া হয়। মুখ্যমন্ত্রীর এই সফরকে ঘিরে প্রত্যাশায় বুক বাঁধছে জঙ্গলমহলবাসী। লোকসভা নির্বাচনের আগে ফের জঙ্গলমহলে এসে মুখ্যমন্ত্রী কি বার্তা দেয় সেদিকেই তাকিয়ে এখন সব মহল।

Advertisement
Tags :
Advertisement