For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

৮ জুলাই বাজারে আসার আগেই CMF Phone1-এর নকশা প্রকাশ্যে

11:27 AM Jul 05, 2024 IST | Sundeep
৮ জুলাই বাজারে আসার আগেই cmf phone1 এর নকশা প্রকাশ্যে
Advertisement

নিজস্ব প্রতিনিধি:  দেশের  মোবাইল বাজারে আগামী ৮ জুলাই আসতে চলেছে CMF Phone1, CMF Buds Pro 2 এবং CMF Watch Pro ফোন। আর তার চারদিন আগেই   ফোনের  মূল বৈশিষ্ট্যগুলো ক্রেতাদের সুবিধার জন্য প্রকাশ করা হয়েছে। আসুন এক নজরে জেনে নেওয়া যাক CMF Phone1 সম্পর্কে নানা তথ্য-

Advertisement

ডিজাইন ও রঙের অপশন

Advertisement

CMF Phone1-এর ডিজাইন, লঞ্চের আগেই পুরোপুরি প্রকাশ করা হয়েছে। ফোনটির ডিজাইন অত্যন্ত আধুনিক এবং পিল আকৃতির ডুয়াল রিয়ার ক্যামেরা ইউনিট উপরের বাম কোণে রাখা হয়েছে। ক্যামেরা আইল্যান্ডটি প্যানেলের বাকি অংশ থেকে আলাদা রঙে রয়েছে, যা বাম পাশে ভলিউম রকার এবং ডান পাশে পাওয়ার বাটনের সাথে মেলে।

ফোনটির বিশেষ বৈশিষ্ট্য হলো পিছনের প্যানেলের নিচের বাম কোণে অবস্থিত গোলাকার ডায়াল। এটি CMF Buds চার্জিং কেসের ডিজাইনটির মতো দেখতে, যা ফোনটিকে আরও আকর্ষণীয় করে তোলে। এটি ল্যানইয়ার্ড, কিকস্ট্যান্ড হোল্ডার বা অন্যান্য এক্সেসরিজের জন্য ব্যবহার করা যেতে পারে। কোম্পানি নিশ্চিত করেছে যে ব্যবহারকারীরা কেস পরিবর্তন করতে পারবেন, যা ফোনটির কাস্টমাইজেশনকে আরও সমৃদ্ধ করে।

CMF Phone1 চারটি রঙে পাওয়া যাবে:

কালো: সূক্ষ্ম টেক্সচার ফিনিশ

নীল: ভেগান লেদার প্যানেল

হালকা সবুজ: সূক্ষ্ম টেক্সচার্ ফিনিশ

কমলা: ভেগান লেদার প্যানেল

মূল বৈশিষ্ট্যসমূহ

ক্যামেরা ও ইমেজ

ডুয়াল রিয়ার ক্যামেরা ইউনিট: ফোনটিতে 50 Megapixel সনি সেন্সরসহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই সেন্সরে Ultra XDR সাপোর্ট রয়েছে, যা উন্নত ডায়নামিক রেঞ্জ সহ সেরা ছবি তুলতে সক্ষম।

ব্যাটারি ও পারফরম্যান্স

ব্যাটারি: CMF Phone 1 একটি শক্তিশালী 5000 mah ব্যাটারি দ্বারা চালিত। কোম্পানি দাবি করেছে যে এই ব্যাটারি একটানা 22 ঘণ্টা ইউটিউব স্ট্রিমিং সাপোর্ট করতে পারে, যা মিডিয়া কনজিউমারদের জন্য আদর্শ।

প্রসেসর: ফোনটির ভিতরে MediaTek Dimensity 7300 5G চিপসেট রয়েছে, যা মসৃণ পারফরম্যান্স এবং 5G কানেক্টিভিটি নিশ্চিত করে।

ডিসপ্লে

স্ক্রিন: ডিভাইসটিতে 6.67 ইঞ্চি AMOLED স্ক্রিন রয়েছে, যা উজ্জ্বল রঙ প্রদানে সক্ষম। ডিসপ্লে 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে, যা মসৃণ ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স দেয়। এটি HDR10+ সাপোর্ট করে এবং 2000 নিটস পর্যন্ত পিক ব্রাইটনেস রয়েছে, যা উজ্জ্বল সূর্যালোকেও স্পষ্ট দেখা যায়।

নিরাপত্তা

ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর: নিরাপত্তার জন্য, ফোনটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে, যা দ্রুত এবং নিরাপদ আনলকিং নিশ্চিত করে।

মেমোরি

র‍্যাম: CMF Phone 1 -এ 8 GB RAM রয়েছে, যা অতিরিক্ত 8GB virtual RAM দ্বারা বাড়ানো যাবে, ফলে উন্নত মাল্টিটাস্কিং ও ভালো পারফরম্যান্স করা যাবে।

অতিরিক্ত বৈশিষ্ট্য

কাস্টমাইজেবল ব্যাক প্যানেল

Customizable ব্যাক প্যানেল CMF Phone 1 -এর একটি অনন্য বৈশিষ্ট্য। আধুনিক গোলাকার ডায়াল বিভিন্ন উদ্দেশ্যে ব্যবহার করা যেতে পারে, যা ফোনের কার্যকারিতা বাড়িয়ে দেয়।

CMF Phone 1 একটি আকর্ষণীয় স্মার্টফোন হিসাবে বাজারে আসছে, যা স্টাইলিশ ডিজাইন, শক্তিশালী হার্ডওয়্যার এবং অনন্য কাস্টমাইজেশন বৈশিষ্ট্যগুলির সাথে একাত্ম হয়েছে। CMF Buds Pro 2 এবং CMF Watch Pro 2 -এর সাথে মুক্তির পাওয়ায় একটি সম্পূর্ণ ইকোসিস্টেম তৈরি করবে। Nothing -এর সাব-ব্র্যান্ড হিসেবে, CMF যে যুগান্তকারী ও অত্যাধুনিক গ্যাজেট বাজারে আনবে, তা অত্যন্ত প্রত্যাশিত।

Advertisement
Tags :
Advertisement