For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

খাবারের মধ্যে আরশোলা, বিতর্কে জড়াল বন্দে ভারত এক্সপ্রেস

05:43 PM Jun 20, 2024 IST | Srijita Mallick
খাবারের মধ্যে আরশোলা  বিতর্কে জড়াল বন্দে ভারত এক্সপ্রেস
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ দেশের প্রথম শ্রেণির ট্রেনের মধ্যে শীর্ষে রয়েছে বন্দে ভারত এক্সপ্রেস। তবে সেই ট্রেনের খাবার নিয়ে বহুবার অভিযোগ উঠেছে। আর  এবার সেই ট্রেনের খাবার থেকে মিলল আরশোলা। এই ঘটনা নিয়ে ফের আরও একবার প্রশ্ন উঠছে, বন্দে ভারত এক্সপ্রেস কি সত্যি প্রথম শ্রেণীর ট্রেন।

Advertisement

বিদিত ভার্শনি নামে এক ব্যক্তি খাবারের মধ্যে আরশোলা মেলার ঘটনাটি  সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘ গত ১৮ জুন বন্দে ভারতে করে ভোপাল থেকে আগ্রায় যাচ্ছিলেন আমার কাকু-কাকিমা। সেই সময় বন্দে ভারত এক্সপ্রেসে যে খাবারটি দেওয়া হয়েছিল সেখানে আরশোলা পাওয়া গেছে। ‘  পাশাপাশি ওই ব্যক্তি  খাবারের  ছবিও শেয়ার  করেন । আর বিদিতের সেই পোস্ট সোশ্যাল মিডিয়ায়  এখন ভাইরাল।

Advertisement

অন্যদিকে  এই ঘটনার পর নড়েচড়ে বসে আইআরসিটিসি। বিদিতের  পোস্টের  রেলের তরফে  জানান হয়, 'স্যার এই ঘটনার জন্য দুঃখিত। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। প্রয়োজনে খাবার সরবারহকারীকে জরিমানা দেওয়া হবে।'  তবে এই ঘটনা প্রথম নয়, এরআগে বন্দে ভারত এক্সপ্রেসের খাবারের মধ্যে আরশোল পাওয়া গিয়েছিল। এই ঘটনার পর খাবার সরবারহকারী সংস্থাকে জরিমানার মুখে পড়তে হয়। প্রশ্ন উঠছে কেন খাবারের মধ্যে এমন ঘটনা ঘটছে।  বারবার এই ঘটনার জন্য ভারতীয় ট্রেনে খাবারের মান নিয়ে উদ্বেগের মধ্যে পড়েছে যাত্রীরা।

Advertisement
Tags :
Advertisement