For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কংগ্রেসে ভাঙন অব্যাহত, দল ছাড়লেন মুখপাত্র গৌরব বল্লভ

11:28 AM Apr 04, 2024 IST | Reshmi Khatun
কংগ্রেসে ভাঙন অব্যাহত  দল ছাড়লেন মুখপাত্র গৌরব বল্লভ
curtexy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : সামনেই লোকসভা নির্বাচন।এই নির্বাচনকে ঘিরে দলবদল ভোলবদল এগুলো খুব একটা আহা’মরি বিষয় নয়। নির্বাচনের পূর্বেই কেউ যোগ দিয়েছেন পদ্ম শিবিরে কেউ আবার জোড়া ফুলের আশ্রয়ে।হাতে খুব বেশি সময় নেই এরমধ্যেই সবরকমের প্রস্তুতি নিতে শুরু করেছে সমস্ত রাজনৈতিক দলই। এর মাঝেই দল নিয়ে অস্বস্তি প্রকাশ করেছেন কংগ্রেস মুখপাত্র গৌরভ বল্লভ। শুধু তাই নয় ইস্তফাও দিয়েছেন তিনি। দু পাতার ইস্তফা লিখে কংগ্রেস তিনি দলের সভাপতি মল্লিকার্জুন খাড়গের কাছে পাঠিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্ট করে দুখ:ও প্রকাশ করেছেন তিনি।

Advertisement

পার্টির দিকনির্দেশনার অভাব তুলে ধরে জানিয়েছেন যে "কংগ্রেস পার্টি বর্তমানে যে দিশাহীন পথ নিচ্ছে তা আমাকে অস্বস্তিকর করে তোলে। আমি সনাতন বিরোধী স্লোগানকে সমর্থন করতে পারি না, তাই আমি সমস্ত পদ এবং কংগ্রেসের প্রাথমিক সদস্যপদ থেকে পদত্যাগ করছি।" পাশাপাশি তিনি আরও জানান, "আমি অনেক কিছু প্রকাশ করতে, লিখতে এবং শেয়ার করতে চাই। তবে, আজ আমি আমার চিন্তাভাবনা তুলে ধরলাম কারণ আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে সত্য গোপন করাও একটি অপরাধ, এবং আমি এতে জড়িত হতে চাই না"

Advertisement

একগুচ্ছ ক্ষোভ প্রকাশ করে বলেন তিনি আরও অভিযোগ করেন যে, "কংগ্রেস পার্টি 'দলের মূল নীতির' বিরুদ্ধে, ভুল পথে চলেছে। আজকাল দলটি ভুল পথে এগোচ্ছে। একদিকে, আমরা বর্ণভিত্তিক আদমশুমারির কথা বলছি, অন্যদিকে, দলটি সমগ্র হিন্দু সমাজের বিরোধিতা করছে বলে মনে হচ্ছে।" 

পদত্যাগী গৌরব বল্লভ ২০২৩ সালে রাজস্থান বিধানসভা নির্বাচনে উদয়পুর কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তবে, বিজেপি প্রার্থীর কাছে ৩২০০০ ভোটের ব্যবধানে হেরেছিলেন। এছাড়াও ২০১৯ সালে ঝাড়খণ্ডের জামশেদপুর পূর্ব থেকে ভোটে লড়েছিলেন। সেখানে তিনি হেরে যান। 

Advertisement
Tags :
Advertisement