For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অসুস্থ শিক্ষাগুরু, শাহরুখকে একটি বার দেখে আসার অনুরোধ কংগ্রেস নেত্রীর

এটি আমার চূড়ান্ত আবেদন, ভাই এরিক এস ডি'সুজার অসুস্থতার খবর @iamsrk-এর কাছে দেওয়ার আমার শেষ প্রচেষ্টা৷ প্রতিদিন ভাইয়ের স্বাস্থ্য দুর্বল হচ্ছে, প্রতি মুহূর্তে তার অবস্থা খারাপ হচ্ছে।
01:01 PM Jun 16, 2024 IST | Susmita
অসুস্থ শিক্ষাগুরু  শাহরুখকে একটি বার দেখে আসার অনুরোধ কংগ্রেস নেত্রীর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: প্রাক্তন শিক্ষক খুব অসুস্থ, তাই তাঁকে দেখতে যাওয়ার অনুরোধ করলেন কংগ্রেসনেত্রী জরিতা লেতফলাং। ভাবছেন তো, কে শিক্ষক, কে ভক্ত! কার কথা আলোচিত হচ্ছে এই প্রতিবেদনে, তাই তো! হ্যাঁ, কথা হচ্ছে, বলিউড বাদশা শাহরুখ খান ও তাঁর পরামর্শ দাতা ব্রাদার এরিক এস ডিস্যুজাকে নিয়ে। যাঁকে শাহরুখ খান তাঁর জীবনের আদর্শ শিক্ষক বলে মানেন। ‘জিনা ইসিকা নাম হ্যায়’ শোয়ে এসে শাহরুখ খান (Shah Rukh Khan) নিজেই তা জানিয়েছিলেন। এবং বলেছিলেন, যদি কাউকে নিজের আদর্শ মনে করে থাকেন তিনি হলেন ব্রাদার এরিক এস ডিস্যুজা। যিনি শাহরুখকে বলিউড বাদশা হওয়ার আগে থেকেই চেনেন। তাঁকে প্রতিপদে গাইড করেছেন।

Advertisement

কিন্তু আজ তিনি গুরুতর অসুস্থ। প্রায় মৃত্যুশয্যায়। তাই শাহরুখকে একবার তাঁকে দেখতে যাওয়ার অনুরোধ করলেন কংগ্রেসনেত্রী জরিতা লেতফলাং। তিনি নিজের X হ্যান্ডেলের মাধ্যমে শাহরুখের কাছে কাতর আর্জি জানালেন। ভিডিও বার্তায়, তিনি অভিনেতাকে ব্রাদার এরিক এস ডিস্যুজার ক্রমবর্ধমান অবস্থা সম্পর্কে অবহিত করেছেন এবং গোয়াতে তাঁর প্রাক্তন পরামর্শদাতার সঙ্গে দেখা করার অনুরোধ জানিয়েছেন। ভিডিও বার্তায় শাহরুখকে ট্যাগ করে , জারিতা বলেছেন, “দয়া করে কয়েক মিনিট সময় বের করে তাকে দেখতে আসুন। গোয়া থেকে মুম্বাই খুব বেশি দূরে নয়। মাত্র এক ঘণ্টার ফ্লাইট। তার স্বাস্থ্য সত্যিই খারাপ। সে এখন আর কথা বলতে পারে না।” শাহরুখের মতো অনেক কৃতী ছাত্রকেই গাইড করেছেন এরিক।

Advertisement

এমনকী তাঁকে এখন নার্সরা ঠাট্টা করে বলছেন, “আপনি কি শাহরুখের জন্য অপেক্ষা করে আছেন?” ভিডিওটির ক্যাপশনে জারিতা লিখেছেন, "এটি আমার চূড়ান্ত আবেদন, ভাই এরিক এস ডি'সুজার অসুস্থতার খবর @iamsrk-এর কাছে দেওয়ার আমার শেষ প্রচেষ্টা৷ প্রতিদিন ভাইয়ের স্বাস্থ্য দুর্বল হচ্ছে, প্রতি মুহূর্তে তার অবস্থা খারাপ হচ্ছে। মুম্বাই, ফ্লাইটে মাত্র এক ঘন্টা দূরে, তার অসুস্থ হৃদয় সান্ত্বনা পাবে শাহরুখ এলেই। DASU আমাদের সকলের জীবনে একটি অদম্য চিহ্ন রেখে গেছে।" এছাড়াও, রাজনীতিবিদ এরিক এবং এসআরকে-এর মধ্যে বন্ধন হাইলাইট করার সময় প্রমাণ হিসাবে এক্স-এ একটি ভিডিওও পোস্ট করেছেন। যেখানে তিনি বলেছেন, “আমার এই ভিডিওটি শেয়ার করা এই কারণেই, যাতে সকলে শাহরুখ এবং ভাই এরিক এস ডি'সুজার মধ্যে সংযোগ সম্পর্কে ধারণা করতে পারে। ভাই এরিক তার কাছে একজন অপরিচিত ব্যক্তি ছিলেন না—তিনি একজন পরামর্শদাতা, একজন পথপ্রদর্শক ছিলেন।" তিনি SRK এর ম্যানেজারের মাধ্যমেও তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেন, কিন্তু তা বৃথা। জরিতা আরও বলেন, ‘জিনা ইসিকা নাম হ্যায়’ শোয়ে ব্রাদার ডিস্যুজা জানিয়েছিলেন যে স্কুলেই শাহরুখ বলেছিলেন তিনি একদিন বলিউডে কাজ করবেন। তাঁর মায়েরও এমনটাই বিশ্বাস ছিল।

Advertisement
Tags :
Advertisement