For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

১৭ আসনের প্রার্থী তালিকা প্রকাশ কংগ্রেসের, কাডাপ্পায় লড়ছেন জগনের বোন শর্মিলা

04:46 PM Apr 02, 2024 IST | Sundeep
১৭ আসনের প্রার্থী তালিকা প্রকাশ কংগ্রেসের  কাডাপ্পায় লড়ছেন জগনের বোন শর্মিলা
Advertisement

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি: আসন্ন লোকসভা ভোটের জন্য মঙ্গলবার বিকেলে আরও ১৭ আসনের প্রার্থীর নাম ঘোষণা করল কংগ্রেস। তার মধ্যে উল্লেখযোগ্য হলেন অন্ধ্রের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডির বোন ওয়াই এস শর্মিলা। তিনি লড়ছেন কাডাপ্পা লোকসভা আসনে। তিনি বর্তমানে অন্ধ্রের প্রদেশ কংগ্রেস সভানেত্রীর দায়িত্বে রয়েছেন। বিহারের কাটিহার থেকে প্রার্থী হয়েছেন দলের বর্ষীয়ান নেতা তারিক আনোয়ার।

Advertisement

এদিন লোকসভা ভোটের জন্য ১১ তম প্রার্থী তালিকা প্রকাশ করেছে কংগ্রেস। এদিন ১৭ আসনের প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এ নিয়ে মোট ২২৮ আসনের প্রার্থীর নাম ঘোষণা করা হল। এ দিনের প্রার্থী তালিকায় অন্ধ্রের ৫, ওড়িশার ৮, বিহারের ৩ ও পশ্চিমবঙ্গের দার্জিলিং আসনের নাম রয়েছে। অন্ধ্রের কাডাপ্পা থেকে প্রার্থী হয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডির বোন ওয়াই এস শর্মিলা। কাকিনাড়া আসনে লড়বেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পাল্লাম রাজু। রাজামুন্দ্রি আসনে গিডিগু রুদ্রা রাজু। বাপাতলা আসনে প্রার্থী হয়েছেন জে ডি সালেম। কার্নুল আসনে প্রার্থী হয়েছেন পিডি রামপুল্লাইয়া যাদব।

Advertisement

বিহারের কিষাণগঞ্জ আসনে প্রার্থী হয়েছেন মোহাম্মদ জাভেদ। কাটিহার থেকে লড়ছেন তারিক আনোয়ার। ভাগলপুরে দাঁড় করানো হয়েছে অজিত শর্মাকে। ওড়িশার বরগড় আসনে দাঁড়িয়েছেন সঞ্জয় ভু্ই। সুন্দরগড়ে প্রার্থী হয়েছেন জনার্দন দেহুরি। বোলাঙ্গিরে মনোজ মিশ্র। কালাহান্দিতে লড়বেন দ্রৌপদী মাজি। নবরঙপুরে ভুজবল মাঝি, কান্ধামালে আমির চাঁদ নায়েক এবং বেরহামপুরে রশ্মিরঞ্জন পট্টনায়েক ভাগ্য পরীক্ষায় অবতীর্ণ হবেন। কোরাপুট আসন থেকে দাঁড়িয়েছেন সপ্তগিরি শঙ্কর উলাকা। এদিন লোকসভার ১৭ আসনের পাশাপাশি অন্ধ্রপ্রদেশের ১১৪টি বিধানসভা আসনের জন্যও প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে।  

Advertisement
Tags :
Advertisement