OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ঘাটালে প্রার্থী প্রত্যাহার করল এআইসিসি

09:45 PM Apr 08, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: নাম ঘোষণার পর থেকে বিক্ষোভ চলছিল। অবশেষে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালে আসন্ন লোকসভা ভোটে প্রাতি প্রত্যাহার করে নিল কংগ্রেস। সোমবার বিধান ভবনে(Bidhan Bhavan) বিভিন্ন জেলা কমিটির নেতাদের সঙ্গে দীর্ঘ বৈঠক করেন পর্যবেক্ষক গোলাম আহমেদ মির। সোমবার প্রদেশ দপ্তরে জোটের কারণে বেশ কিছু আসন সিপিএমকে ছেড়ে দেওয়ার নিয়ম ক্ষোভের মুখে পড়তে হয় পর্যবেক্ষক গোলাম আহমেদ মিরকে। রবিবার সন্ধ্যায় এআইসির পক্ষ থেকে পশ্চিমবঙ্গের তিনটি লোকসভা কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

সেই ঘোষণাতে দেখা যায় পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের(Ghatal) কংগ্রেস প্রার্থী করা হয় পাপিয়া চক্রবর্তীকে। এই ঘোষনার পর সোমবার বিধান ভবনে কর্মীদের বিক্ষোভের মুখে পড়েন কংগ্রেস নেতারা। জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক শ্যামল ঘোষ অভিযোগ করেন এআইসিসি(AICC) বিজেপি নেত্রী পাপিয়া চক্রবর্তীকে(Papiya Chakraborty) প্রার্থী হিসেবে চাপিয়ে দিয়েছে। এই প্রার্থীকে সরানো না হলে তুমুল বিক্ষোভ শুরু হবে। এমনকি তারা লিখিত অভিযোগ দেন পর্যবেক্ষক মিরকে।

সেই অভিযোগ খতিয়ে দেখে পর্যবেক্ষক দিল্লি নেতৃত্বের সাথে কথা বলে সোমবার সন্ধ্যার পর ঘাটাল কেন্দ্র থেকে প্রার্থী প্রত্যাহার করে নেওয়ার কথা ঘোষণা করেন। পর্যবেক্ষক এর পক্ষ থেকে জানানো হয় পরবর্তীকালে ওই কেন্দ্রের প্রার্থীর নাম পুনরায় ঘোষণা করা হবে। সোমবার রাতেই ঘাটালের প্রার্থী প্রত্যাহার করে দিল্লি ফিরে যান কংগ্রেসের পর্যবেক্ষক গোলাম আহমেদ মির(Golam Ahamed Mir)।

Tags :
Congress Withdraw Candidate Name From GhatalPapiya Chakraborty Name Withdraw From Ghatal
Next Article