For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গোপনে বিয়ে সেরে নিলেন জোড়া লাগা যমজ বোন, স্বামী একজনই

11:08 AM Mar 30, 2024 IST | Srijita Mallick
গোপনে বিয়ে সেরে নিলেন জোড়া লাগা যমজ বোন  স্বামী একজনই
Advertisement

আন্তর্জাতিক ডেস্কঃ মার্কিন সেনা জোশ বোলিংকে  বিয়ে করলেন বিখ্যাত মার্কিন যুক্তরাষ্ট্রের  যমজ বোন ।  ১৯৯০ সালে ৭ মার্চ যুক্তরাষ্ট্রের মিনেসোটার  শহরে জন্মগ্রহণ করেছিলেন দুই মাথা এবং এক শরীরের যমজ বোন  অ্যাবিগেল লোরেন হেনসেল ও ব্রিটানি লি হেনসেল। ১৯৯৬ সালে দ্য অপরাহ উইনফ্রে শো এবং লাইফ ম্যাগাজিনের কভারে উপস্থিতির মাধ্যমে বিশ্বব্যাপী মনোযোগ আকর্ষণ করে এই যমজ বোন।

Advertisement

সম্প্রতি তারা তাদের বিবাহের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। আর তারপর থেকেই ফের শিরোনামে আমেরিকার এই দুই যমজ বোন।  তারা তিন বছর আগে গোপনে বিয়ে করেন মার্কিন সেনা সদস্য জোশ বোলিংকে। প্রকাশিত হওয়া  ছবিতে দেখা গিয়েছে, ব্রাইডাল গাউন পড়ে রয়েছে দুই বোন  এবং জোশ বোলিংকে  ধূসর স্যুট পরে তাদের পাশে দাঁড়িয়ে আছেন।  

Advertisement

উল্লেখ্য,  বর্তমানে তারা একসঙ্গে সংসার করছে। জানা গিয়েছে যমজ এই দুই বোন পেশায় শিক্ষিকা।  তবে তাঁদের শরীর এক হলেও মস্তিষ্ক সম্পূর্ণ আলাদা। তাই তাদের চিন্তাভাবনা, খাবার দাবারের প্রতি ভালোবাসাও আলাদা। জানা যায়, এই যমজ বোনের বাবা হলেন প্যাটি ও মায়ের নাম মাইক। জন্মের সময় যমজ সন্তানদের আলাদা করলে তাদের বাঁচানো যেত না। তাই অপারেশন করে তাদের আলাদা করার সিদ্ধান্ত নেননি তারা। তবে অল্প বয়সেই যমজ বোন সিদ্ধান্ত নিয়েছিলেন যে তারা ভবিষ্যতে মাতৃত্বকে স্বাদ একসঙ্গেই নেবে। আর সেই ইচ্ছে পূরণ করার জন্যই একই পুরুষকে বিয়ে করল যমজ বোন  অ্যাবিগেল লোরেন হেনসেল ও ব্রিটানি লি হেনসেল।

Advertisement
Tags :
Advertisement