For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ইন্ডিয়া জোটের সমাবেশ থেকে কেজরির মৃত্যু নিয়ে আশঙ্কা প্রকাশ স্ত্রী সুনীতার

05:44 PM Apr 21, 2024 IST | Srijita Mallick
ইন্ডিয়া জোটের সমাবেশ থেকে কেজরির মৃত্যু নিয়ে আশঙ্কা প্রকাশ স্ত্রী সুনীতার
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ লোকসভা নির্বাচনের আবহে রাঁচিতে চলছে বিরোধী INDIA জোটের বৈঠক। আর সেখানে উপস্থিত হয়েছেন বিরোধী শিবিরের নেতৃত্বদের পাশাপাশি জেলবন্দি দিল্লির মুখ্যমন্ত্রীর স্ত্রী সুনীতা কেজরিওয়াল। রবিবার সেই বৈঠক থেকেই তিনি স্বামী অরবিন্দ কেজরিওয়ালের মৃত্যুর আশঙ্কা করলেন।

Advertisement

এদিনের সভা থেকে কি বললেন সুনীতা কেজরিওয়াল?  তিনি বলেন, “ অরবিন্দ কেজরিওয়ালের সুগার রয়েছে। টানা ১২ বছর ধরে তিনি  প্রতিদিন ৫০ ইউনিট ইনসুলিন  নেন। তবে তিহার জেল তাঁকে ইনসুলিন নিতে দিচ্ছে না। তারা আমার স্বামীকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তবে অরবিন্দ কেজরিওয়াল জেলে থেকেও ভারত মাতাকে নিয়ে চিন্তিত।" পাশাপাশি  সুনীতা আরও বলেন, “ কেজরির ক্ষমতার ওপর কোন লোভ নেই। তিনি শুধু মাত্র দেশের সেবা করে যেতে চান। "  

Advertisement

উল্লেখ্য এই প্রথম নয়, এর আগে অরবিন্দ কেজরিওয়ালের মৃত্যুর আশঙ্কা করেছে আম আদমি পার্টির  মুখপাত্র সৌরভ ভরদ্বাজ। গত ২০ এপ্রিল সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, “আমি সম্পূর্ণ দায়িত্ব নিয়ে বলছি অরবিন্দ কেজরিওয়ালকে মৃত্যু দিকে ঠেলে দেওয়া হচ্ছে। দিল্লির মুখ্যমন্ত্রী গত ২০-২২ বছর ধরে ডায়াবেটিসে ভুগছেন। তবুও তাঁকে তিহার জেলে  ইনসুলিন দেওয়া হচ্ছে না।"    সৌরভ ভরদ্বাজের এই  বক্তব্যের পর অরবিন্দ কেজরিওয়ালের মৃত্যুর  আশঙ্কা প্রকাশ করলেন স্ত্রী সুনীতা।

Advertisement
Tags :
Advertisement