For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিয়ের কয়েকদিন আগে গুলি করে আত্মঘাতী কনস্টেবল

05:12 PM Feb 29, 2024 IST | Mainak Das
বিয়ের কয়েকদিন আগে গুলি করে আত্মঘাতী কনস্টেবল
Advertisement

নিজস্ব প্রতিনিধি : বিয়ের আশীর্বাদের অনুষ্ঠানের আগের দিন কপালে সার্ভিস রিভলবার দিয়ে গুলি করে আত্মঘাতী হলেন কলকাতা পুলিশের এক কনস্টেবল। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুরে বাবলা গ্রাম পঞ্চায়েত এলাকায়। কিন্তু কী কারণে এই আত্মহত্যা, তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃত ওই পুলিশ কনস্টেবলের নাম জয়ন্ত সরকার। বয়স ২৭ বছর। জানা গিয়েছে, কলকাতা পিটিএসে কর্মরত ছিলেন তিনি। পাঁচ বছর আগে জয়ন্ত কলকাতা পুলিশে কনস্টেবল পদে চাকরিতে ঢুকেছিলেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, জয়ন্তের বিয়ে ঠিক হয়েছিল। শুক্রবার ছিল বিয়ের আশীর্বাদের অনুষ্ঠান। এদিন কলকাতা পুলিশের তরফে ফোন করে জয়ন্তের আত্মঘাতী হওয়ার বিষয়টি জানানো হয়। জানা গিয়েছে, কর্মরত অবস্থাতে নিজের রিভলবার দিয়ে কপালে গুলি করেন জয়ন্ত। রক্তাক্ত অবস্থাতে জয়ন্তকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছেন, কোনও পারিবারিক অশান্তি ছিল না জয়ন্তের পরিবারে। কিন্তু ঠিক কী কারণে আত্মহত্যার ঘটনাটি ঘটেছে, বুঝে উঠতে পারছেন না তদন্তকারীরা। তবে তদন্তকারীরা জয়ন্তর বন্ধুদের থেকে জানতে পেরেছেন, জয়ন্তর এর আগেও এক জায়গায় বিয়ে ঠিক হয়েছিল। কিন্তু কোনও কারণে বিয়ে ভেঙে যায়। জয়ন্তর আত্মহত্যা করার পিছনে কী সেই ঘটনা কাজ করেছে, সেটাই এবার খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Advertisement
Tags :
Advertisement