For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কার্লোর সঙ্গে চুক্তি নবীকরণের পথে রিয়াল মাদ্রিদ

07:39 PM Dec 28, 2023 IST | Mainak Das
কার্লোর সঙ্গে চুক্তি নবীকরণের পথে রিয়াল মাদ্রিদ
Advertisement

নিজস্ব প্রতিনিধি : কার্লো আনচেলোত্তির সঙ্গে চুক্তি নবীকরণের পথে এগোচ্ছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিং সংবাদমাধ্যম এএস-এর সূত্র অনুযায়ী, ২০২৫ সালের জুন মাস পর্যন্ত আনচেলোত্তিকেই কোচ রাখতে চায় স্প্যানিস এই ক্লাবটি।

Advertisement

২০২৪ সালের জুন মাস পর্যন্ত রিয়াদ মাদ্রিদের সঙ্গে কার্লো আনচেলত্তির চুক্তি থাকার রয়েছে। এরপর রিয়ালের কোচ কে হবেন, তা নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল। জানা যাচ্ছিল, রিয়ালের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর ব্রাজিলের জাতীয় দলের দায়িত্ব নেবেন কার্লো আনচেলোত্তি। সেক্ষেত্রে রিয়ালের পরবর্তী কোচ হতে পারেন রিয়াল কাস্তেলার কোচ রাউল গঞ্জালেস অথবা বায়ার লেবারকুসেনের কোচ জাভি আলোনসো। কিন্তু সব জল্পনায় জল ঢেকে স্প্যানিস সংবাদমাধ্যম এএস-এর তরফে দাবি করা হয়েছে, চলতি মরশুমের প্রথমার্ধে কার্লোর পারফৎমেন্সে খুশি ক্লাব কর্তারা। সেজব্য ২০২৫ সালের জুন মাস পর্যন্ত কার্লোর সঙ্গে চুক্তি নবীকরণ করতে চায় তাঁরা।

Advertisement

সম্প্রতি লা লিগা গ্রুপ টেবিলে শীর্ষ স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। লা লিগার প্রথম ১৮টি ম্যাচে দুর্দান্ত পারফরমেন্স করেছে রিয়াল। দলের নিয়মিত গোলরক্ষক থিবো কর্তুয়া, ডিফেন্টার এদেল মিলিতাওকে ছাড়া রিয়াল মাদ্রিদ যেভাবে খেলেছে, তাতে যথেষ্টই সন্তুষ্ট লস ব্লাঙ্কোসরা। কার্লোর চুক্তি নবীকরণ নিয়ে খুব তাড়াতাড়ি আনুষ্ঠানিক ঘোষণা হতে পারে বলে খবর। এই পরিস্থিতিতে কার্লো যদি শেষ পর্যন্ত রিয়াল মাদ্রিদে থেকে যায়, তাহলে চিন্তা বাড়বে ব্রাজিলিয় শিবিরে। কারণ, ব্রাজিলের অন্তর্বর্তীকালীন কোচ ফার্নেন্দো দিনেজের ওপর ভরসা হারিয়েছে ব্রাজিল ফুটবল ফেডারেশন। গত নভেম্বর বিশ্বকাপের যোগ্যতা অর্জনপর্বে নিজেদের ঘরের মাঠে আর্জেন্টিনার কাছে হেরে যাওয়ার পর দিনেজের ওপর ভরসা করতে পারবেন না ফেডারেশনের কর্তারা।

Advertisement
Tags :
Advertisement