For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ব্রিজভূষণের ছেলের কনভয়ের ধাক্কায় মৃত্যু ২ কিশোরের

01:27 PM May 29, 2024 IST | Mainak Das
ব্রিজভূষণের ছেলের কনভয়ের ধাক্কায় মৃত্যু ২ কিশোরের
Advertisement

নিজস্ব প্রতিনিধি : কুস্তি ফেডারেশনের প্রাক্তন সভাপতি ব্রিজভূষণ শরণ সিংয়ের ছেলে তথা বিজেপি প্রার্থী করণ ভূষণ সিংয়ের কনভয়ের ধাক্কায় মৃত্যু হল দুই শিশুর। গুরুতর আহত হয়েছেন আরও একজন। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোণ্ডায়। এই ঘটনায় অভিযুক্ত গাড়ির চালককে হেফাজতে নিয়েছে পুলিশ।

Advertisement

বুধবার কলোনেলগঞ্জ থেকে হুজোরপুরের দিকে যাচ্ছিলেন কাইজারগঞ্জের বিজেপি প্রার্থী ব্রিজভূষণ শরণ সিংয়ের ছেলে করণ ভূষণ সিং। তখন বৈকুণ্ঠ ডিগ্রি কলেজের কাছে করণের কনভয়ে থাকা একটি গাড়ি ধাক্কা মারে তিন জন শিশুকে। ঘটনাস্থলেই দুই শিশুর মৃত্যু হয়। এই ঘটনার পরই বিক্ষোভ দেখাতে শুরু করেন উত্তেজিত জনতা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ইতিমধ্যে গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। পাশাপাশি আহত এক মহিলা ও শিশুকে স্থানীয় এক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

এই ঘটনায় ইতিমধ্যে কলোনেলগঞ্জ থানায় একটি মামলা রুজু করা হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, দুর্ঘটনার সময় একটি গাড়িতে ছিলেন ব্রিজভূষণের ছেলে। গাড়ির চালককে আটক করা হয়েছে। তবে এখনও অভিযুক্তের নাম প্রকাশ্যে আনেনি পুলিশ। উল্লেখ্য, যৌন হেনস্থার অভিযোগে অভিযুক্ত ব্রিজভূষণ শরণ সিংকে এবারে প্রার্থী করেনি বিজেপি। তার বদলে ব্রিজভূষণের ছেলে করণভূষণকে কাইজারগঞ্জ কেন্দ্র থেকে প্রার্থী করেছে বিজেপি। সপ্তম দফার ভোটের আগে ব্রিজভূষণের ছেলের কনভয়ের ধাক্কায় শিশু মৃত্যুর ঘটনা গেরুয়া শিবিরকে যে অস্বস্তিতে রাখবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement
Tags :
Advertisement