For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শুভেন্দু উত্তরবঙ্গে পা রাখতেই কোচবিহারে বিজেপিতে ভাঙন

08:16 PM Jun 15, 2024 IST | Subrata Roy
শুভেন্দু উত্তরবঙ্গে পা রাখতেই কোচবিহারে বিজেপিতে ভাঙন
Advertisement

নিজস্ব প্রতিনিধি,কোচবিহারঃ রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী শনিবার আক্রান্তদের কথা শুনতে উত্তরবঙ্গে পা রাখেন। আর সেই দিনই গেরুয়া শিবিরে ভাঙ্গন ধরল। ফের বিজেপিতে বড় ভাঙ্গন। লোকসভা নির্বাচনের ফলাফলের পরই বিজেপি থেকে দলে দলে তৃণমূল কংগ্রেসের যোগদান করছেন। শনিবার ঢাংঢিংগুড়ি অঞ্চলের প্রধান মাম্পি সরকার(Mampi Sarkar) সহ বিজেপির অঞ্চল স্তরের বেশ কিছু সদস্য বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। যোগদান পর্ব শেষ হতে প্রধান মাম্পি সরকার জানান, সাধারণ মানুষের উন্নয়নের জন্য বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসের যোগদান করলাম। মানুষের জন্য উন্নয়নের কাজ করতে পারব। তাই তৃণমূল কংগ্রেসে যোগদানের সিদ্ধান্ত নিয়েছি।

Advertisement

ঢাংঢিংগুড়ি অঞ্চলের প্রধান মাম্পি সরকার থাকছেন বলে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে।প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে, শুক্রবার প্রধান মাম্পি সরকারের সঙ্গে বৈঠক করেন নিশীথ প্রামানিক। কিন্তু তারপরেও গেরুয়া শিবির ছেড়ে মাম্পি সরকার শনিবার দুপুরে যোগদান করেন ঘাস ফুল শিবিরে। এদিকে ,বিজেপির বৈঠকে অনুপস্থিত রইলেন শুভেন্দু অধিকারী।লোকসভা ভোটের পর শনিবার প্রথম বৈঠকে বসেন রাজ্য বিজেপির নেতারা। ভোটের ফলাফল পর্যালোচনা, উপনির্বাচনের প্রার্থী বাছাইয়ের মতো গুরুত্বপূর্ণ ইস্যুতে আলোচনা হয় বৈঠকে বলে সূত্রের খবর।

Advertisement

শনিবার লোকসভার ফলাফলের পর প্রথম বৈঠকে বসেন রাজ্য বিজেপির নেতারা। কিন্তু এই গুরুত্বপূর্ণ বৈঠকে উপস্থিত থাকলেন না রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি কোচবিহারে ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করতে গিয়েছেন। শনিবার বিকেলে বিজেপির দলীয় অফিসে এসে পৌঁছন সুকান্ত মজুমদার(Sukanta Mazumdar), জ্যোতির্ময় সিং মাহাতো, অগ্নিমিত্রা পাল, মঙ্গল পাণ্ডে, অমিত মালব্য, লকেট চট্টোপাধ্যায়, দিলীপ ঘোষরা।

Advertisement
Tags :
Advertisement