OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জম্মু-কাশ্মীরের কাঠুয়ায় হাসপাতাল চত্বরে এনকাউন্টারে খতম গ্যাংস্টার, নিহত পুলিশ কর্মী

11:31 AM Apr 03, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ  খোদ সরকারি হাসপাতাল চত্বরেই পুলিশ ও কুখ্যাত গ্যাংস্টারের মধ্যে চলল গুলির লড়াই। শেষ পর্যন্ত অবশ্য কুখ্যাত গ্যাংস্টারকে নিকেশ করতে সফল হয়েছে পুলিশ। তবে ওই গুলির লড়াইয়ে গুরুতর জখম হয়েছিলেন দীপক শর্মা নামে এক পুলিশ আধিকারিক। চিকি‍ৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েছেন তিনিও।

পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, গোপন সূত্রে খবর পেয়ে রামগড় থানা একটি খুনের ঘটনায় মূল অভিযুক্ত গ্যাংস্টার বাসুদেবকে খুঁজতে তল্লাশি শুরু করে। মঙ্গলবার রাতে সাড়ে দশটা নাগাদ সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালের কাছে গ্যাংস্টার বাসুদেবের খোঁজ মেলে। এরপরেই পুলিশের এনকাউন্টারে প্রাণ হারান গ্যাংস্টার বাসুদেব । পাশাপাশি আহত হয় গ্যাংস্টারের একজন সহযোগী। তবে জম্মু পুলিশ জানিয়েছে, দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হওয়ায় প্রবেশনারি সাব-ইন্সপেক্টর দীপক শর্মা এবং আরও একজন কর্মকর্তা গুরুত্বর আহত হয়। এরপরেই দীপক শর্মাকে হাসপাতালে ভর্তি করা হলে বুধবার সকালে তিনি প্রাণ হারান। তাঁর দেহ কাঠুয়ার জিএমসি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অন্যদিকে আরও একজন পুলিশ কর্মকর্তা এখন হাসপাতালে ভর্তি রয়েছেন।

উল্লেখ্য, প্রায়শই  জম্মু ও কাশ্মীরে পুলিশ- গ্যাংস্টারের মধ্যে সংঘর্ষ হয়ে থাকে। গত নভেম্বর মাসে জম্মু ও কাশ্মীরের রাজৌরি জেলায় সন্ত্রাসবাদী এবং নিরাপত্তা বাহিনীর মধ্যে সংঘর্ষ হয়। আর তাতেই প্রাণ হারান নিরাপত্তাবাহিনীর এক কর্মকর্তা। এই ঘটনার পরে ফের উত্তপ্ত হল জম্বু-কাশ্মীর।

Tags :
GANGSTARJammu and kashmirJammu PoliceKathua
Next Article