OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

টাকার গদিতে সুখনিদ্রা 'দুর্নীতিবাজ' নেতার

04:25 PM Mar 27, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ গদিতে নেই তুলো। তার বদলে রয়েছে টাকা। আর তার ওপরেই শুয়ে শান্তির ঘুম ঘুমাচ্ছেন অসমের এক নেতা। সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, যিনি এই টাকার গদিতে শুয়ে রয়েছেন তিনি হলেন উদালগিরি জেলার ভৈরগুড়ির গ্রাম পরিষদ উন্নয়ন কমিটির চেয়ারম্যান বেঞ্জামিন বসুমাতারি।

 ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে, অসমের ওই রাজনৈতিক খাটে ওপর ৫০০ টাকা ছড়িয়ে শান্তির ঘুম দিচ্ছেন। শুধু তাই নয় তার গায়ে কিছু চিরকুটও ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। সূত্রের খবর, প্রধানমন্ত্রীর আবাস যোজনা ও গ্রামীণ কর্মসংস্থান প্রকল্পের সঙ্গে যুক্ত ব্যাপক দুর্নীতির মামলায় অভিযুক্ত রয়েছেন এই নেতা।  এখান থেকেই স্পষ্ট হয়ে যায় যে, প্রধানমন্ত্রীর টাকা আত্মসাৎ করে শান্তির ঘুম দিয়েছে অসমের এক রাজনৈতিক নেতা।

 জানা যায়, ওই নেতা  শুধু প্রধানমন্ত্রীর আবাস যোজনার টাকাই আত্মসাৎ করার পাশাপাশি স্থানীয়দের কাছ থেকে ঘুষ নিয়েছেন।  এই ঘটনার পরেই ইউপিপিএল প্রধান তথা বোড়োল্যান্ড টেরিটোরিয়াল কাউন্সিলের (BTC) চিফ এক্সিকিউটিভ মেম্বার প্রমোদ বোরো জানিয়েছেন, বসুমাতারি তাঁর দলের সঙ্গে যুক্ত নয়। এই কর্মকাণ্ডের জন্য শুধু তিনি নিজেই দায়ী। জানা গিয়েছে  ১০ জানুয়ারি, ২০২৪সালে BTC দল থেকে বসুমাতারিকে বরখাস্ত করা হয়েছে। 

Tags :
AssamBed Of notesBenjamin Basumatary
Next Article