For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

Copa America: ব্রাজিলকে রুখে দিল কোস্টারিকা

10:36 AM Jun 25, 2024 IST | Mainak Das
copa america  ব্রাজিলকে রুখে দিল কোস্টারিকা
Advertisement

নিজস্ব প্রতিনিধি : কোপা আমেরিকায় ব্রাজিলকে রুখে দিল কোস্টারিকা। গোলশূন্য ড্র করেই সন্তুষ্ঠ থাকতে হল ব্রাজেলিয়ানদের। একের পর এক আক্রমণ শানিয়েও বল জালে জড়াতে পারলেন না পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়ানরা।

Advertisement

লস অ্যাঞ্চেলসের ইঙলেউড স্টেডিয়ামে একের পর এক গোল নষ্ট করে দেখা যায় ব্রাজিলিয়ানদের। কখনও বল ক্রসবারে লেগে ফেরত এসেছে আবার কখনও বল বাঁচিয়ে দিয়েছেন কোস্টারিকার গোলরক্ষক। এদিন প্রথমার্ধে ৩০ মিনিটের মাথায় ব্রাজিলিয় ফুটবলার মার্কুইনহোস একবার বল জালে জড়িয়েছিলেন। কিন্তু ডিএআরে ধরা পড়ে, গোলটি বৈধ ছিল না। ম্যাচের বেশিরভাগ সময় ডিফেন্স করতে দেখা গিয়েছে কোস্টারিকাকে। মোট তিনটি শট গোলের লক্ষ্যে রাখতে পেরেছে ব্রাজিলিয় ফুটবলাররা। ভিনিসিয়ুস ও রাফিনহারারা একের পর এক গোল মিস করতে থাকায় ৭১ মিনিটে দুজনকেই তুলে নেন ব্রাজিলের কোচ দরিভাল জুনিয়র। ওই দুই খেলোয়াড়ের পরিবর্তে সাভিও, এনদ্রিককে নামানো হলেও কোনও কাজে আসেনি। জানা গিয়েছে, পুরো ম্যাচে ৭৩.৫ ভাগ বল নিজেদের দখলে রেখেছিল ব্রাজিল। অন্যদিকে কোস্টারিকার দখলে ছিল মাত্র ২৬.৫ ভাগ।

Advertisement

অন্যদিকে এদিনের ম্যাচে কোস্টারিকা ব্রাজিলের গোলের লক্ষ্যে একটিও শট করতে পারেনি। সারা ম্যাচে একটি কর্নার কিক পেয়েছিল কোস্টারিকা। কিন্তু সেটাকে কাজে লাগাতে পারেনি। এদিন দর্শকাসনে বসেই ম্যাচ দেখলেন নেইমার। চোটের কারণে কোপায় খেলতে পারেননি তিনি।

Advertisement
Tags :
Advertisement