OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রানাঘাটে ডাকাতির ঘটনায় দোষীদের যাবজ্জীবন কারাদণ্ড আদালতের

07:56 PM Jan 25, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : রানাঘাটে সোনার দোকানে ডাকাতির ঘটনায় চার জনকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিল আদালত। বৃহস্পতিবার রানাঘাট বিচারবিভাগীয় আদালতের বিচারক এই নির্দেশ দিয়েছে। এর আগে গত বুধবারই ওই চার জনকে দোষী সাব্যস্ত করে আদালত।

রানাঘাট মহকুমা আদলতের ফাস্ট ট্র্যাক কোর্টে এই মামলার শুনানি হয়। ঘটনা ঘটার ৭২ দিনের মাথায় চার্জশিট দেয় পুলিশ। ৩৫০ পাতার চার্জশিট দেওয়া হয়। ৮ দিনের ৩৫ জনের সাক্ষ্য নেওয়া হয়। এরপরই এই ঘটনায় ধৃত কুন্দললাল যাদব, রাজকুমার পাসোয়ান, ছোট্ট পাসোয়ান ও রিক্কি পাসোয়ানকে দোষী সাব্যস্ত করে আদালত। এই মামলায় অপর অভিযুক্ত মণিকান্ত যাদবের ইতিমধ্যে কলকাতার একটি হাসপাতালে মৃত্যু হয়েছে। জানা গিয়েছে, এই ঘটনায় সাজাপ্রাপ্ত সকলেই বিহারের বাসিন্দা। এদিন আদালত দোষীদের প্রত্যেককেই যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিয়েছে।

সোনার দোকানে ডাকাতির ঘটনাটি ঘটে গত বছরের ২৯ আগস্ট। রানাঘাটের একটি শোরুমে হামলা চালানো হয়। এই ঘটনায় মোট চার জনকে গ্রেফতার করা হয়। পুলিশি এই তদন্তে উঠে এসেছে, ভিন রাজ্যের এই গ্যাংটি রানাঘাট ও পুরুলিয়ার একটি শোরুমে ডাকাতির সঙ্গে যুক্ত।

 

 

 

Tags :
Court.NadiaRanaghatRanaghat Bobbery Case
Next Article