OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রেখাকে ঢাল করে ভোট লুঠের ছক কষছে বিজেপি, দাবি বাম প্রার্থীর

02:15 PM Apr 17, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : লোকসভা ভোটের প্রচারে নেমে বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রকে নিশানা করলেন বামফ্রন্টের প্রার্থী নিরাপদ সর্দার। নিরাপদ সর্দারের দাবি, রেখা পাত্রকে ঢাল করে রাজ্যের মহিলা ও গরিব মানুষের ভোট লুঠ করার ছক কষছে বিজেপি। উল্লেখ্য, সন্দেশখালিতে মহিলাদের ওপর নির্যাতনের খবর সামনে আসার পর প্রতিবাদে সরব হয়েছিলেন রেখা পাত্র ও নিরাপদ সর্দার। এবার এরা দুজনেই দুটি ভিন্ন রাজনৈতিক দলের হয়ে নির্বাচনের ময়দানে। নির্বাচনের ময়দানে নেমে এবার রেখাকে আক্রমণ করে বসলেন নিরাপদ।

ভোটের প্রচারে নেমে সরাসরি বিজেপি প্রার্থী রেখা পাত্রকে নিশানা করে বামফ্রন্টের প্রার্থী নিরাপদ সর্দার জানান, এই নির্বাচন হচ্ছে সংবিধান রক্ষার লড়াই। রেখাকে তুলে ধরে বিজেপি মহিলাদের যাবতীয় অধিকার লুঠ করার ষড়যন্ত্র করছে। একইসঙ্গে তিনি জানান, রেখার সংসদে গিয়ে কী করবে বলুন তো। রেখার সংসদে যাওয়া কী খুব জরুরি? রেখা পাত্রকে দিয়ে কী সাধারণ মানুষের ভোট লুঠ করার রাস্তা লুঠ করা হচ্ছে? মহিলাদের অধিকার কেড়ে নিচ্ছে বিজেপি। রেখা পাত্র কী তা নিয়ে সংসদে বলতে পারবেন?

যদিও নিরাপদ সর্দারের এই মন্তব্য নিয়ে রেখা পাত্রের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে রেখা পাত্রের বিরুদ্ধে মুখ খুললেও তৃণমূল প্রার্থী হাজি নুরুল ইসলামকে নিয়ে একটি শব্দও বলেননি বাম প্রার্থী নিরাপদ সর্দার।

Tags :
BashirhatBJPNirapada Sardarnorth 24 porgonasRekha Patra
Next Article