For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তৃণমূলের অনুষ্ঠানে হাজির সুজন চক্রবর্তী, গুঞ্জন রাজনৈতিক মহলে

06:42 PM Jan 23, 2024 IST | Subrata Roy
তৃণমূলের অনুষ্ঠানে  হাজির সুজন চক্রবর্তী  গুঞ্জন রাজনৈতিক মহলে
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মালদা:নেতাজির জন্মদিনে এক মঞ্চে শাসক বিরোধী। রাজনৈতিক দ্বন্দ্ব ভুলে মালদায় নেতাজির জন্মদিনে শামিল তৃণমূল ও সিপিএম নেতৃত্ব। আর এই মঞ্চ থেকে ২৩ শে জানুয়ারিকে যারা জাতীয় ছুটি ঘোষণা করতে পারে না, তারা আবার ২২ তারিখ অর্ধ দিবস ছুটি ঘোষণা করেছে এমনই দাবি তুলে সোচ্চার হলেন সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তী। উল্লেখ্য, মঙ্গলবার ইংলিশবাজার পৌরসভার(Englishbazar Municipality) উদ্যোগে নেতাজি মোড়ে নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিন পালনের আয়োজন করা হয়েছিল।

Advertisement

যে মঞ্চে উপস্থিত ছিলেন ইংলিশ বাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী সহ অন্যান্য তৃণমূল কাউন্সিলারা। তৃণমূলের এই মঞ্চে একই সঙ্গে উপস্থিত থাকতে দেখা যায় সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তীকে(Sujan Chakraborty)। শাসক দলের নেতা-নেত্রীদের সাথে নেতাজীর মূর্তিতে মাল্যদান করেন তিনিও।

Advertisement

পরে তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, মালদা শহরের সমস্ত স্কুল ক্লাব রাজনৈতিক দলগুলি একসাথে মিলে নেতাজীর জন্মদিন পালন করছে, খুব ভালো লাগছে। আমরা সবাই নেতাজির ভক্ত। এখানে রাজনৈতিক কোন ব্যাপার নেই। আমাকে ডেকেছে আমরা এসেছি। মাল্যদান কর্মসূচির পর এই অনুষ্ঠান মঞ্চ থেকে ২৩ শে জানুয়ারিকে জাতীয় ছুটি ঘোষণা করার পক্ষে বিজেপিকে একহাত নেন তিনি।

আমরা পৌরসভার পক্ষ থেকে মাল্যদান করছিলাম ঠিক সেই সময় সিপিএম নেতা সুজন চক্রবর্তী এখানে আসেন। আমরা তাকেও আমন্ত্রণ জানাই মাল্যদান করতে। এটা আমাদের নাগরিক দায়িত্ব । পাল্টা দাবি করলেন ইংলিশবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী(Krishnendu Nrayan Chowdhury)।

Advertisement
Tags :
Advertisement