OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

প্রকাশ্যে ‘The Crew’ টিজার, নজর কাড়ল করিনা-কৃতি-টাবুর অভিনয়

05:48 PM Feb 24, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ সামনে এল  করিনা কাপুর, কৃতি শ্যানন এবং টাবু অভিনীত সিনেমা ‘দ্য  ক্রিউর’ ( The Crew) টিজার। প্রকাশিত হওয়া টিজারটি শুরু হয়েছে টাবুর একটি ভয়েসওভার দিয়ে। তারপরে এয়ার হোস্টেস বেশে বিমানবন্দরে আসছেন কারিনা কাপুর, টাবু এবং কৃতি শ্যানন। তিনজনকেই লাল ওভার কোট, সাদা শার্ট এবং মাথায় ছোট নীল টুপি পরে থাকতে দেখা গেছে। সঙ্গে চুলটাকে সকলেই খোঁপা করে বেঁধে রেখেছেন। তারা  যাত্রীদের  সিটবেল্ট লাগাতে নির্দেশ দিচ্ছে। এছাড়াও টিজারে পার্টি সিকোয়েন্সের একটি মন্তাজ রয়েছে। সেখানে দিলজিৎ দোসাঞ্জ এবং কপিল শর্মাকে একঝলক দেখা গিয়েছে । যা দর্শকদের নজর কাড়বে।

তবে  ১ মিনিট ৩৮ সেকেন্ডের এই ভিডিওতে ছবির আসল গল্প বোঝা মুশকিল। তবে সিনেমার তিন মুখ্য অভিনেত্রীর অভিনয় মন কেড়েছে সকলের। নারীকেন্দ্রিক এই ছবিতে বিশেষ চরিত্রে রয়েছেন দিলজিত দোসাঞ্জ এবং কপিল শর্মাকে। গত ২৩ শে ফেব্রুয়ারি সামনে আসে ‘দ্য ক্রিউর’ (The Crew) প্রথম লুক। আর সেই লুক দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পায়। মুলত, তিনজন বিমানসেবিকার জীবন নিয়ে তৈরি হয়েছে এই সিনেমাটি। 

উল্লেখ্য, এই প্রথমবার বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে করিনা কাপুর, কৃতি শ্যানন এবং টাবুকে। ছবিটি সহ-প্রযোজনা করেছেন একতা কাপুর এবং রিয়া কাপুর। এই সিনেমাটি পরিচালনা করেছেন রাজেশ কৃষ্ণন।এই ছবিটির শুটিং মূলত আবু ধাবি এবং মুম্বইতে হয়েছে।  আগামী ২৯ মার্চ মুক্তি পেতে চলেছে ‘ দ্য ক্রিউর’ ( The Crew)।

Tags :
bollywoodCrew teaser outKareena KapoorKriti Sanon
Next Article