For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

Crew trailer: কম বেতনে খুশি নন, দুঃসাহসিক পদক্ষেপ বিমানসেবিকা কৃতি-তব্বু-করিনার

এমন অপরাধ করে পুলিশের নজর এড়িয়ে কতদিন তাঁরা রক্ষা পাবেন, সেটাই ছবির মুখ্য উপজীব্য। ছবির ট্রেলারের অফিসিয়াল নোটে লেখা আছে, “'ক্রু' হল একটি বিনোদনমূলক এবং চিত্তাকর্ষক কমিক অ্যাডভেঞ্চার গল্প!
06:00 PM Mar 16, 2024 IST | Sushmitaa
crew trailer  কম বেতনে খুশি নন  দুঃসাহসিক পদক্ষেপ বিমানসেবিকা কৃতি তব্বু করিনার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: যেখানেই আছেন! কোমরে সিটবেল্ট শক্ত করে বেঁধে রাখুন, কারণ চলে এসেছে 'ক্রু'-র ট্রেলার, যা দেখে রীতিমতো ঝটকা খেতে পারেন। চলে এসেছে, কৃতি-করিনা-তব্বুর ক্রু-র অফিসিয়াল ট্রেলার। প্রথমবার পর্দায় একসঙ্গে ধরা দিচ্ছেন তব্বু, করিনা কাপুর খান, এবং কৃতি স্যানন। ছবির প্রথম লুক দেখেই ভক্তদের মধ্যে উত্তেজনা চরমে উঠেছিল। কারণ ছবিতে ৩ বিমান সেবিকার ভূমিকায় অভিনয় করছেন কৃতি স্যানন, করিনা কাপুর এবং তব্বু। ইতিমধ্যেই ছবিতে তিন অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শক। আজ মুক্তি পেল ছবির ট্রেলার। ট্রেলারে অভিনেত্রীদের কমিক টাইমিংও ফুটে উঠেছে। ট্রেলারের প্রথমে, তব্বু, কৃতি ও করিনা কাপুরকে আইকনিক এয়ার হোস্টেস পোশাকে পুলিশ থানায় দেখা গিয়েছে।

Advertisement

গোটা ছবিতে তাঁদের কমনীয়তা এবং লোভ মানসিকতা ফুটে উঠেছে। যারা এই মাস মাহিনাতে খুশি নন। এরপর অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য একটি সাহসী এবং অবৈধ পথ গ্রহণ করার চেষ্টা করে। তাঁরা তাদের ব্যস্ত চাকরি এবং দুর্বল বেতনে ক্লান্ত। যখন তারা তাদের অবৈতনিক বকেয়া পাওয়ার উপায় নিয়ে চিন্তা করছে, তখন তারা ফ্লাইটে একটি যাত্রীর শরীরে বাঁধা সোনার বিস্কুট দেখতে পায়। যাঁকে মেরে ফেলা হয়েছিল। তবে সেখানে থেকে সোনার বিস্কুটগুলিকে কাজে লাগিয়ে নিজেদের শখ পূরণ করেন তাঁরা। এমন অপরাধ করে পুলিশের নজর এড়িয়ে কতদিন তাঁরা রক্ষা পাবেন, সেটাই ছবির মুখ্য উপজীব্য। ছবির ট্রেলারের অফিসিয়াল নোটে লেখা আছে, “'ক্রু' হল একটি বিনোদনমূলক এবং চিত্তাকর্ষক কমিক অ্যাডভেঞ্চার গল্প!

Advertisement

মুম্বই থেকে তিনজন সাধারণ এয়ার হোস্টেস তাদের স্বপ্নকে অনুসরণ করার জন্য যাত্রা শুরু করে কিন্তু নিজেদেরকে অপ্রত্যাশিত দুর্ভাগ্যের মধ্যে আটকা পড়ে যায়।" ছবিটি ২৯ মার্চ, সিনেমা হলে মুক্তি পাবে। বালাজি টেলিফিল্ম এবং অনিল কাপুর ফিল্ম অ্যান্ড কমিউনিকেশনস নেটওয়ার্ক দ্বারা সমর্থিত, ছবিটি পরিচালনা করেছেন রাজেশ এ কৃষ্ণান। রাজেশ এ কৃষ্ণান পরিচালিত, ক্রু ভারত জুড়ে বিভিন্ন স্থানে শুটিং করা হয়েছে, যার বেশিরভাগ শুটিং মুম্বাইতে হয়েছে। 'ক্রু' বালাজি টেলিফিল্ম এবং অনিল কাপুর ফিল্ম অ্যান্ড কমিউনিকেশনসের একটি বিরাট রিলিজ।

Advertisement
Tags :
Advertisement