For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আল নাসরের হয়ে গোলের ‘হাফ সেঞ্চুরি’ পূর্ণ রোনাল্ডোর

11:57 AM Mar 16, 2024 IST | Sundeep
আল নাসরের হয়ে গোলের ‘হাফ সেঞ্চুরি’ পূর্ণ রোনাল্ডোর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: তিনি যে ফুরিয়ে যাননি, তা প্রমাণ করতেই ইউরোপ ছেড়ে সৌদি আরবে গিয়েছিলেন  পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আল নাসরের হয়ে দাপিয়ে খেলছেন তিনি। শুক্রবার রাতে সৌদি প্রো লিগে আল আহলির বিরুদ্ধে পেনাল্টিতে গোল করার সঙ্গে সঙ্গেই এক নজির গড়েছেন সিআর সেভেন। সৌদি ক্লাবটির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে গোলের হাফ সেঞ্চুরি করেছেন। আর ওই হাফ সেঞ্চুরি পূর্ণ করতে ৫৮টি ম্যাচ খেলেছেন পর্তুগিজ তারকা ফুটবলার।

Advertisement

ইদানিং আল নাসরের সময়টা খুব একটা ভাল যাচ্ছে না। গত চার ম্যাচে জয়ের মুখ দেখেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরা। দুই লিগ ম্যাচে পয়েন্ট হারানোর পাশাপাশি আল শাবাবের কাছে হেরে এএফসি চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যেতে হয়েছে। ফলে দলের তারকা খেলোয়াড়দের নিয়ে প্রশ্ন উঠেছিল। শুক্রবার রাতে তাই কিং আবদুল্লাহ স্পোর্টস সিটিতে আল আহলির বিরুদ্ধে প্রথম থেকেই বাড়তি সতর্ক ছিলেন রোনাল্ডো-সাদিও মানেরা। ৩৬ মিনিটে আল আহলির মেরিহ ডেমিরালের হেড পোস্টে লেগে ফিরে আসে। ৪২ মিনিটে সতীর্থ মানের থ্রু পাস ধরে লেগে থাকা ডিফেন্ডারের ট্যাকল সামলে আল আহলির জালে বল জড়ান সিআর সেভেন। কিন্তু দীর্ঘক্ষণ ধরে ভিএআর পরীক্ষা-নিরীক্ষার শেষে অফসাইডের কারণে বাতিল করা হয় সেই গোল।

Advertisement

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে ঝাঁপায় দুই দল। ৫৭ মিনিটে ফের আল আহলির জালে বল জড়ান রোনাল্ডোর সতীর্থ রবার্তো ফিরমিনো। কিন্তু সেই গোলও অফসাইডের কারণে বাতিল করা হয়। দুই গোল বাতিল হওয়ায় খানিকটা হতাশ হয়ে পড়েন আল নাসরের খেলোয়াড়রা। শেষ পর্যন্ত ৬৮ মিনিটে কাঙ্খিত গোল পেয়ে যায় আল নাসর। বক্সের মধ্যে আল নাজেকে বিশ্রিভাবে ফা্উল করেন আল আহলির রক্ষণ ভাগের এক খেলোয়াড়। পেনাল্টির বাঁশি বাজান রেফারি। ওই পেনাল্টি থেকে গোল করে দলকে জয় এনে দেন রোনাল্ডো। আর ওই গোলের সঙ্গে সঙ্গেই সৌদি ক্লাবটির হয়ে গোলের হাফ সেঞ্চুরি পূর্ণ করেন।

Advertisement
Tags :
Advertisement