OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অন্য রূপে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, পেনাল্টি পেয়েও ফেরালেন

12:01 PM Nov 28, 2023 IST | Ayantika Saha
Curtesy; Google

নিজস্ব প্রতিনিধি: গতকাল (28 নভেম্বর) এএফসি চ্যাম্পিয়নস লিগে ইরান ও পার্সেপোলিসের খেলা ছিল। কিন্তু এ দিন রোনাল্ডোকে দেখা গিয়েছিল অন্যরূপে। সাধারণত প্রতিপক্ষের ডি বক্সে ফাউল আদায় করে পেনাল্টি পেলে সেটা দ্রুতই গোলে পরিণত করে রোনাল্ডো। সবাই এভাবেই তাকে চেনে।

ইরানের ক্লাব পার্সেপোলিসের বিপক্ষে ম্যাচে পেনাল্টি পেয়েও রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়েছেন রোনাল্ডো। কয়েক মুহূর্তের জন্য তাঁকে দেখে মনে হয়েছিল তিনি পার্সেপোলিসের ফুটবলার। রোনাল্ডো পেনাল্টি ফিরেয়ে দেওয়ার ম্যাচে ইরানের বিপক্ষে গোল শূন্য হয়ে ড্র করেছে আল নাসের। যদিও জয় না পেলেও এক ম্যাচ হাতে রেখেই নকআউট পর্ব নিশ্চিত করেছে তাঁর দল।

ঘটনাটি ঘটে ম্যাচের দ্বিতীয় মিনিটে। বল পায়ে আক্রমণে উঠে ডি বক্সে প্রতিপক্ষ ডিফেন্ডারের পায়ে লেগে পড়ে যান রোনাল্ডো। রেফারি সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি বাজান। তবে রোনাল্ডো হাতের ইশারায় প্রতিপক্ষ ফুটবলারদের ফাউল পুনরায বিবেচনা করতে বলেন। তিনি দাবি করেন, এটা ফাউল ছিল না। এরপর চীনা রেফারি মা নিং মনিটরে দেখে তাঁর সিদ্ধান্ত বদল করেন।

ম্যাচের শুরুতে রোনাল্ডো উদারতা দেখালেও খানিক বাদেই আল নাসরকে বেকায়দায় পড়তে হয়। ডিফেন্ডার আলি লাজিমি ১৭ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়লে বাকি সময় রোনাল্ডো একজন কম নিয়েই খেলতে হয়। শেষ পর্যন্ত গোলশূন্য ড্র করে ‘ই’ গ্রুপের শীর্ষে থেকেই নকআউটে পৌঁছে যায় রিয়াদের ক্লাবটি।

এই ম্যাচ নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রোনাল্ডো, যেখানে শীর্ষে ওঠার থেকে পরের রাউন্ডে ওঠায় নিজের সন্তুষ্টির কথা জানিয়েছেন তিনি। ‘গ্রুপের শীর্ষ দল হিসেবে কোয়ালিফাই করতে পেরে ও টানা ২০ ম্যাচে অপরাজিত থাকতে পেরে খুশি। দারুণ টিমওয়ার্ক।’

Tags :
AAFC Champions Leaguecristiano ronaldoFootballIran
Next Article