OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মাঠে অশ্লীল অঙ্গভঙ্গির দায়ে এক ম্যাচে নিষিদ্ধ রোনাল্ডো

10:38 AM Feb 29, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি: মাঠে মেজাজ হারানোর মূল্য চোকালেন পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। গত রবিবার আল শাবাবের বিরুদ্ধে ম্যাচ শেষে দর্শকদের উদ্দেশে অশ্লীল অঙ্গভঙ্গি করার দায়ে তাঁকে এক ম্যাচের জন্য নির্বাসিত করেছে সৌদি ফুটবল ফেডারেশনের শৃঙ্খলারক্ষা ও নৈতিকতা কমিটি। শাস্তির ফলে আজ বৃহস্পতিবার সৌদি প্রো লিগে আল হাজেমের বিপক্ষে মাঠে নামতে পারছেন না সি আর সেভেন। আর দলের তারকা ফুটবলারকে না পাওয়া আল নাসরের পক্ষে বড়সড় ধাক্কা বলেই মনে করছেন ফুটবল বিশেষজ্ঞরা।

গত রবিবার সৌদি প্রো লিগে আল শাবাবের মুখোমুখি হয়েছিল রোনাল্ডোর আল নাসর। রুদ্ধশ্বাসকর ম্যাচে ৩-২ গোলে প্রতিপক্ষকে হারিয়ে দেয় সিআর সেভেনের দল। ম্যাচ শেষে যখন মাঠ ছাড়ছিলেন আল নাসরের ফুটবলাররা তখনই দর্শক গ্যালারি থেকে বেশ কয়েকজন দর্শক রোনাল্ডোকে লক্ষ্য করে ‘মেসি-মেসি’ জয়ধ্বনি দেয়। আর তাতেই মেজাজ হারান পর্তুগিজ তারকা ফুটবলার। দর্শকদের উদ্দেশে অশ্লীল অঙ্গভঙ্গি করেন। সিআর সেভেনের ওই অশ্লীল প্রতিবাদ সামাজিক যোগাযোগমাধ্যমে ভসাইরাল হতেই সমালোচনার ঝড় ওঠে।

তাতেই নড়েচড়ে বসে সৌদি ফুটবল ফেডারেশনের শৃঙ্খলারক্ষা ও নৈতিকতা কমিটি। বুধবার কমিটির বৈঠকে অশ্লীল অঙ্গভঙ্গির জন্য ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে এক ম্যাচে নির্বাসিত করার সিদ্ধান্ত নেওয়া হয়। পাশাপাশি ১০ হাজার সৌদি রিয়াল (২,৬৬৬ মার্কিন ডলার) জরিমানাও করা হয়। সিআর সেভেনের পাশাপাশি আল শাবাবকেও জরিমানা করা হয়েছে। ঘরের মাঠে দর্শকদের নিয়ন্ত্রণে রাখতে না পারার কারণে ক্লাবটিকে ২০ হাজার সৌদি রিয়াল জরিমানা করা হয়েছে। একই সঙ্গে সৌদি ফুটবল ফেডারেশনের শৃঙ্খলারক্ষা ও নৈতিকতা কমিটির তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে, শাস্তির বিরুদ্ধে কোনও আপিল করা যাবে না।

Tags :
cristiano ronaldoCristiano Ronaldo receives one-match suspension
Next Article