OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গুরুতর অসুস্থ অঙ্কুশ, হাসপাতালে ভর্তি, হল অস্ত্রোপচার

অভিনেতার কথায়, পায়ের অসহ্য যন্ত্রণা নিয়ে মির্জার ৯৮ শতাংশ শ্যুট শেষ করেছেন তিনি। কিন্তু যন্ত্রণা আর সহ্য করতে না পেরেই শেষে অপরাশনের সিদ্ধান্ত নিলেন অভিনেতা।
06:34 PM Feb 16, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: অঙ্কুশ হাজরা, টলিউডের সুপারস্টার, তাঁর ঝুলিতে রয়েছে ব্লকবাস্টারের লম্বা লাইন। কিন্তু ইদানিং তাঁর একাধিক ছবি তেমন বক্সঅফিসে সাড়া ফেলতে পারেনি। তাঁকে শেষ দেখা যায় কুরবানে। প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে জুটি বেঁধে ছিলেন তিনি ছবিতে। কিন্তু ছবি বক্সঅফিসে তেমন সাফল্য অর্জন করতে পারেনি। এদিকে অভিনেতা খুব শীঘ্রই প্রযোজক হিসাবে হাতে খড়ি দিতে চলেছেন। সদ্য মুক্তি পেয়েছে অঙ্কুশ হাজরার ‘মির্জা’র টিজার। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন অঙ্কুশ।

ছবিতে তিনি প্রেমিকা ঐন্দ্রিলা সেনের সঙ্গে জুটি বাঁধছেন। কিন্তু যাই হোক, নিজের প্রথম ছবি জন্যে সেইমতো মজা করতে পারছেন না অভিনেতা। কেন? আসলে পায়ের যন্ত্রণায় অনেকদিন ধরেই ভুগছেন তিনি। মির্জা আদ্যোপান্ত অ্যাকশন ছবি। একাধিক অ্যাকশন দৃশ্যে অভিনয়ের করছেন তিনি। কিন্তু পায়ের বড় সমস্যা নিয়েই সব অভিনয় করেছেন অভিনেতা। আসলে দীর্ঘদিন ধরে পায়ে সিস্ট নিয়ে ভুগছেন অঙ্কুশ হাজরা। আজ শুক্রবার হল তাঁর অস্ত্রোপচার। অপারেশন টেবিলের গাউন পরে ফেসবুকে নিজেই ছবি পোস্ট করলেন অভিনেতা। সেখানেই অস্ত্রোপচারের কথা জানালেন অঙ্কুশ। অভিনেতার কথায়, পায়ের অসহ্য যন্ত্রণা নিয়ে মির্জার ৯৮ শতাংশ শ্যুট শেষ করেছেন তিনি। কিন্তু যন্ত্রণা আর সহ্য করতে না পেরেই শেষে অপরাশনের সিদ্ধান্ত নিলেন অভিনেতা।

তবে অপারেশনের সুস্থ হয়ে একটি বিশাল বড় ডান্স নম্বরে অভিনয় করবেন তিনি। কিন্তু তারকাকে এই অবস্থায় দেখে তাঁর ভক্তরা উদ্বিগ্ন। নায়কের সুস্থতার কামনা করছেন। উল্লেখ্য, অঙ্কুশ হাজরা মোশন পিকচার্সের প্রথম ছবি ‘মির্জা’। ছবিতে আরও অভিনয় করছেন, ঐন্দ্রিলা সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋষি কৌশিক, শোয়েব কবীর, প্রিয়া মণ্ডল, শান্তিলাল মুখোপাধ্যায়। আসন্ন ইদেই মুক্তি পাবে ‘মির্জা: পার্ট ১ জোকার’ (Mirza Movie)।

Tags :
ankush hazra
Next Article