OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সাইবার প্রতারণার শিকার স্বয়ং ঘাটালের মহকুমা শাসক

03:36 PM Nov 26, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,ঘাটাল: সাইবার প্রতারণার নতুন কৌশল।এবার মহকুমা শাসকের নামে কখনো ফেসবুক একাউন্ট, কখনো আবার হোয়াটসঅ্যাপ খুলে মানুষকে বিভ্রান্ত করে প্রতারিত করা হচ্ছে বিভিন্নভাবে। খোদ মহকুমা শাসকের(SDPO) ছবি দিয়ে ফেসবুক একাউন্ট(Facebook Account) বা ফোন নাম্বারে হোয়াটসঅ্যাপ ডিপিতে(DP) মহকুমা শাসকের ছবি ব্যবহার করে সাধারণ মানুষকে প্রতারণা করা হচ্ছে। ইতিমধ্যে মহকুমা শাসক এই নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন।

পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের(Ghatal) মহকুমা শাসক সুমন বিশ্বাসের নামে প্রায় ১২ টির মতো ফেসবুক অ্যাকাউন্ট চলাচ্ছে প্রতারকরা। এমনকি মোবাইল নাম্বারে হোয়াটস অ্যাপে মহকুমা শাসকের ছবি দিয়ে ট্রু-কলারে নাম সেভ(Save) করেও বিভিন্নভাবে প্রতারিত করা হচ্ছে সাধারণ মানুষকে। তবে পুরো বিষয়টি নিয়ে মহকুমা শাসক পুলিশ প্রশাসনের দ্বারস্থ হয়েছেন। এমনকি এলাকার সাধারণ মানুষকে সচেতন থাকার আবেদন জানিয়েছেন মহকুমা শাসক।

খোদ মহকুমা শাসকের একাউন্ট খুলে সাধারণ মানুষ প্রতারণা শিকার হচ্ছেন সেটিও নিজের মুখে স্বীকার করলেন ঘাটালের মহকুমাশাসক সুমন বিশ্বাস(Suman Biswas)। গোটা ঘটনায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। মেদিনীপুরের সাইবার ক্রাইম এই চক্রে কারা যুক্ত আছে তা জানতে তদন্ত শুরু করেছে।

Tags :
Cyber Crime And Public FraudCyber Crime On SDPO Facebook Account And What's App Number
Next Article