For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মালদহের ইংরেজবাজারে শিক্ষকের বাড়িতে ভয়াবহ ডাকাতি

10:11 PM Dec 09, 2023 IST | Subrata Roy
মালদহের ইংরেজবাজারে শিক্ষকের বাড়িতে ভয়াবহ ডাকাতি
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মালদা:মালদহের ইংরেজবাজারে ভয়াবহ ডাকাতি। গভীর রাতে প্রাথমিক শিক্ষকের বাড়িতে হানা দেয় ৮-১০ জনের ডাকাত দল। বাড়ির বাইরের জানালার গ্রিল কেটে ভেতরে ঢোকে দুষ্কৃতীরা। প্রত্যেকের মুখ মুখোশ দিয়ে ঢাকা ছিল। বাড়ির লোকজনকে বেঁধে রাখে ডাকাত দল। নগদ কয়েক লক্ষ টাকা, প্রচুর সোনার গয়না নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ডাকাত দলকে বাঁধা দিতে গিয়ে আহত হন পরিবারের সদস্য আনোয়ার হোসেন।

Advertisement

চিকিৎসার জন্য তাঁকে আনা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে(Malda Medical College Hospital)। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার(Englishbazar P.S.) পুলিশ। ডাকাতির ঘটনায় উত্তেজনা ও চাঞ্চল্য ছড়ায় এলাকায়। অন্যদিকে,রেলের লাইন সংস্কারের কাজ চলাকালীন মালগাড়ির চাকা লাইনচ্যুত হয়ে ব্যান্ডেল - কাটোয়া শাখায় ট্রেন চলাচল বন্ধ ছিল কিছুক্ষণের জন্য।আপলাইন পুরোপুরি বন্ধ যায়।ডাউনলাইন দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক রাখা হয়।গত কয়েকদিন ধরে বৃষ্টিপাতের ফলে মাটি নরম হয়ে যাওয়ায় এই বিপত্তি বলে রেলসুত্রের খবর।পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী বেশ কয়েকদিন ধরেই রেললাইন সংস্কার হচ্ছে ব্যান্ডেল কাটোয়া শাখায়।প্রতিদিন রাত্তিরে আপ এবং ডাউন লাইনে ট্রেন চলাচলের সংখ্যা কম থাকায় পাথর ফেলা হচ্ছে।

Advertisement

শুক্রবার রাতেও বাঘনাপাড়া ও কানলা স্টেশনের মাঝখানে রং পাড়া এলাকায় আপ এবং ডাউন লাইনে পাথর ফেলছিল দুটি মালগাড়ি।সেই সময় অফলাইনের একটি বগি লাইনচ্যুত হয়ে যায়।কয়েকদিনের বৃষ্টির ফলে মাটি আলগা হয়ে যাওয়াই এই বিপত্তি।তড়িঘড়ি কাটোয়া ও নবদ্বীপে(Nabwadip) রেলের কর্মীরা গিয়ে পরিস্থিতি সামাল দেয়।আপলাইন বন্ধ থাকায় ডাউনলাইন দিয়ে ধীরগতিতে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়।

Advertisement
Tags :
Advertisement