OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কর্মক্ষেত্রে কেমন যাবে আপনার দিনটি ! জেনে নিন আজকের রাশিফল

11:27 AM Apr 24, 2024 IST | Reshmi Khatun
courtesy google

নিজস্ব প্রতিনিধি :  আজ বুধবার, ক্যাথলিক ভক্তি অনুসারে সারা বছর ধরে বুধবার এবং রবিবারে ধ্যান করা হয়। তাঁদের কাছে এটি উৎসর্গ করা সপ্তাহের দিন। আবার হিন্দুধর্মে , বুধ হলেন বুধ (গ্রহ) , বুধবার এবং বণিক ও পণ্যদ্রব্যের দেবতা। এই দিন ব্যবসার স্বার্থে বিশেষভাবে পুজো করা হয়। জেনে নিন আজকে কর্মক্ষেত্রে কেমন কাটবে আপনার।

মকর রাশি : চাকরিতে কর্মরত ব্যক্তিরা তাদের কাজে কর্মকর্তাদের খুশি হবেন। শিল্প ও দক্ষতা উন্নত হবে। তবে টাকা-পয়সা সংক্রান্ত কোনো বিষয়ে আপনার কাউকে অন্ধভাবে বিশ্বাস করা উচিত নয়। কেউ আপনার এই বিশ্বাস ভঙ্গ করতে পারে। আপনার কাজে সতর্কতার সাথে এগিয়ে যাওয়া প্রয়োজন।

কুম্ভ রাশি : এই রাশিতে জন্মগ্রহণকারীদের জন্য আজকের দিনটি সাফল্য এবং চ্যালেঞ্জের উভয় আসবে। আপনার কথা এবং কাজ অন্যদের পছন্দ হবে ও তাঁদের প্রশংসা অর্জন করবে। বাড়ি বা যানবাহন কেনার মতো দীর্ঘ দিনের ইচ্ছা পূরণ হতে পারে। পরিবারের মধ্যে কিছু ধর্মীয় অনুষ্ঠান বা আচার-অনুষ্ঠান ঘটতে পারে। তবে অত্যন্ত নিষ্ঠার সাথে আপনার ব্যবসায়িক প্রচেষ্টার উপর ফোকাস করা গুরুত্বপূর্ণ।

ধনু রাশি : এই রাশির ব্যক্তিরা কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় তর্কের সম্মুখীন হতে পারে এবং ব্যবসায়িক ঝুঁকির সম্মুখীন হতে পারে, যার ফলে গুরুত্বপূর্ণ কাজে বিলম্ব হতে পারে। তারা তাদের যাতায়াতের সময় যানবাহনের সাথে অসুবিধা হতে পারে।শারীরিক শ্রমে নিযুক্ত ব্যক্তিরা সাফল্য ও সম্মান অর্জন করবেন। আইনগত বিষয়গুলিতে অতিরিক্ত দৌড়াদৌড়ি জড়িত হতে পারে।

মীন রাশি : চাকরিতে কর্মরত ব্যক্তিদের কিছু পুরস্কার পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার চারপাশে কোনো দ্বন্দ্ব দেখা দিলে, আপনি আপনার চিন্তা দিয়ে তা জয় করতে সক্ষম হবেন। তবে অপরিচিত কাউকে বিশ্বাস করবেন না।এতে ঠকতে পারেন।

Tags :
AquariusAriesastrologyCapricornhoroscope today
Next Article